|

সিরাজদিখানে জাল নোট সহ ২ নারী আটক

প্রকাশিতঃ ৪:৫৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২২, ২০২০

সিরাজদিখানে জাল নোট সহ ২ নারী আটক

মোঃ ফয়সাল হাওলাদার, সিরাজদিখান থেকেঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে জালটাকার নোটসহ দুই নারীকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ। শনিবার দুপুরে উপজলার রশুনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ টি ১ হাজার টাকার জাল নোট জব্দ করে পুলিশ।

আটককৃতরা নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের মোবারক হোসেনের মেয়ে খুশবা বেগম (২৬) ও মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার পাঁচগাও গ্রামের মনির হোসেনের মেয়ে সীমা বগম (২০)।

সিরাজদিখান থানার এস.আই হাফিজুর রহমান জানান,খুশবা এবং সীমা সিরাজদিখান যাওয়ার উদ্দেশ্যে নিমতলা থেকে সিরাজদিখান পরিবহন বাসে উঠে। বাস কনট্রাক্টর ভাড়া চাইল প্রথমে একটি এক হাজার টাকার নোট দেয় সে।

বাস কনট্রাক্টর নোটটি জাল বলে ফেরৎ দেয়। পরে তারা আরো একটি এক হাজার টাকার জাল নোট দেয়ার পর কনট্রাক্টর থানায় খবর দিলে থানা পুলিশ রশুনিয়া এলাকা থেকে জাল নোটসহ ওই দুই নারীক আটক করে মহিলা পুলিশ দিয়ে তাদের দেহ তল্লাশী করার পর তাদের কাছ ৬ টি এক হাজার টাকার জাল নোট পাওয়া যায়। এ ব্যাপার তাদর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 725
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪