|

সিরাজদিখানে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার: শিক্ষক আটক

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০২০

সিরাজদিখানে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার: শিক্ষক আটক

মোঃ ফয়সাল হাওলাদার মুন্সিগঞ্জ থেকেঃ মুন্সীগঞ্জ সিরাজদিখানে মাদ্রাসা ছাত্রকে (৯) বলাৎকারের অভিযোগে মাওলানা রবিউল হাসান নামে ওই শিক্ষাপ্রতিষ্ঠানেরই এক শিক্ষকেক আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভাগী ওই শিক্ষার্থীর পরিবার। এর আগে গত ৭ই জানুয়ারী সিরাজদিখান পূর্ব রাজদিয়া দারুস সালাম কওমি মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

আটক মাওলানা রবিউল হাসান (২২) ঠাকুরগাও জেলার দেওগাও গ্রামের আলী আহম্মদের ছেলে।

জানা যায়,গত ৭ই জানুয়ারী দুপুর পূর্ব রাজদিয়া দারুস সালাম কওমি মাদ্রাসায় নিজের থাকার ঘরে ডেকে নিয়ে নয় বছর বয়সী দ্বিতীয় শ্রেনীর ওই শিক্ষার্থীকে বলাৎকার করে মাদ্রাসাটির শিক্ষক মাওলানা রবিউল হাসান। ভুক্তভাগী পরিবারটি লোক লজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখতে গেলেও জানাজানি হয়ে যায় এবং গতকাল সোমবার দুপুরে থানায় অভিযোগ করলে বিকালে ওই শিক্ষককে আটক করে সিরাজদিখান থানা পুলিশ ।

সিরাজদিখান থানার এসআই মো.মোতালেব হোসেন ঘটনার সত্যতা স্বীকার বলেন, বলাৎকারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে এবং ভুক্তভাগী শিক্ষার্থীকে স্বাস্থ পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টোপ ক্রাইসিস স্টাস (ওসিসি) তে পাঠানো হতে পারে ।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪