|

সিলেটে ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে কিশোরী ধর্ষণের অভিযোগ

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের দাড়িয়াপাড়া এলাকায় ফের এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ওই কিশোর (১৮) ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে। ভুক্তভোগী কিশোরী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছে।

কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর ওই কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত কিশোর। সিলেট নগরের দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিক্রম কর সম্রাট বলেন, ‘এরকম একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি ২/৩ দিন আগে ঘটে। অভিযুক্ত কিশোর দাড়িয়াপাড়া এলাকায় থাকে। কিশোরীটি আরেকটি এলাকায় থাকে।’

তিনি বলেন, কিশোরীটির পরিবার আর্থিকভাবে স্বচ্ছল নয়। সেজন্য দুদিন আগে ঘটনা ঘটলেও সম্ভবত সমঝোতার চেষ্টা হয়েছে। তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো বলেও দাবি করেছে একটি পক্ষ। কোনো কিছুই এখনও আমি নিশ্চিত নই। ওই কিশোর ছাত্রলীগের মিছিল-মিটিংয়ে যায় বলে শুনেছি।’

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা গণমাধ্যমকে বলেন, ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪