|

সিলেটে নতুন ড্রেস না থাকায় বই পায়নি শিক্ষার্থীরা

প্রকাশিতঃ ৬:৪৪ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৯

সিলেটে নতুন ড্রেস না থাকায় বই পায়নি শিক্ষার্থীরা

অনলাইন বার্তাঃ

সিলেট নগরীর উমরশাহ তেররতন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ড্রেস না থাকায় বই পায়নি শিক্ষার্থীরা। মঙ্গলবার (১ জানুয়ারি) বিদ্যালয়টিতে চলে নতুন বই বিতরণ। তবে সহপাঠীরা বই পেলেও নতুন ড্রেস না থাকায় বই পায়নি অনেক শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যালয়ে উৎসবমুখোর পরিবেশে বই বিতরণ চললেও অনেক শিক্ষার্থীকে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরতে দেখা গিয়েছে। তাদের অধিকাংশই আশপাশের বস্তিতে বসবাস করে। অভিভাবক দিনমজুর কিংবা স্বল্প আয়ের হওয়ায় নতুন বছরে শিশুদের ভাগ্যে জোটেনি নতুন পোশাক। আর তাই তারা বঞ্চিত হয় নতুন বই পাওয়া থেকে।

বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা রোকসানা খানম বলেন, ‘নতুন ড্রেস পরে না আসলে বই দেওয়া হচ্ছে না। বার্ষিক ফলাফল ঘোষণার দিনই অভিভাবকদের নতুন বছরের প্রথম দিন ছেলেমেয়েদের নতুন ড্রেসে স্কুলে পাঠাতে বলা হয়েছিল।

অপরদিকে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ওবায়দুল্লাহ জানান, ড্রেসের সঙ্গে নতুন বইয়ের সম্পর্ক নেই। বিদ্যালয়ের সকল শিক্ষার্থীই নতুন বই বিতরণের আওতাভুক্ত।

দেখা হয়েছে: 801
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪