|

সীমান্ত পরিদর্শনে বিএসএফের নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি আজমল শিং

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ন | জুন ১২, ২০১৯

সীমান্ত পরিদর্শনে বিএসএফের নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি আজমল শিং

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা পরিদর্শন ও বিজিবির সহিত সাক্ষাত করলেন ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফের শিলিগুড়ি নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি আজমল শিং কাতাথ।

বুধবার দুপুর সোয়া ১২টায় তিনি হিলি সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন। এসময় জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আবু নাঈম খন্দকার তাকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ফলমুল ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে তারা একে অপরের সহিত কুশল বিনিময় করেন এবং সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এর পরে তিনি সীমান্তে দায়ীত্ব পালনরত বিএসএফ ও বিজিবির কর্মকান্ড, দুদেশের মাঝে আমদানি রফতানি কার্যক্রম এবং সীমান্তের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

এসময় সেখানে ভারতের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি টিজে সিমথি ও পতিরাম ১৯৯ ব্যাটালিয়নের অধিনায়ক বিএসনেগি, হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার সংগ্রাম শিং এবং বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার চাঁন মিয়াসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সদস্যগন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 343
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪