|

সুন্দরী নারীদের নিয়ে গড়ে তোলা প্রতারক চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১১

প্রকাশিতঃ ৫:০৯ অপরাহ্ন | মার্চ ০৫, ২০২১

সুন্দরী নারীদের নিয়ে গড়ে তোলা প্রতারক চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১১

নিজস্ব প্রতিবেদকঃ রংপুরে সুন্দরী নারীদের নিয়ে গড়ে তোলা একটি প্রতারক চক্রের মূলহোতা বীনা রানী ওরফে মুক্তা ওরফে সুমিসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সংঘবদ্ধ চক্রটি প্রেমের ফাঁদে ফেলে সহজ-সরল মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিতেন। চক্রের নারী সদস্যদের প্রেমে পড়ে অনেকেই সব হারিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন জাহাঙ্গীর আলম ওরফে কচি (৩৪), আহসান হাবীব (২৫), বিষ্ণু রায় ওরফে আকাশ (১৯), সেকেন্দার রাজা (২৮), শ্যামল ওরফে নুর ইসলাম (৫৫), সোহাগী ওরফে রাজিয়া (৩২), জোনাকি ওরফে তিশা (২১), জান্নাতুল ফেরদৌস ওরফে জান্নাতি (২০), শাহনাজ (৩৫) ও লিজা মনি (১৯)।

শুক্রবার (০৫ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রশিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৩ মার্চ প্রেমের ফাঁদে ফেলে নীলফামারীর এক ব্যবসায়ীকে রংপুর নগরীর নুরপুর করবস্থান এলাকার চারতলা বাড়িতে নিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে মারধর করা হয়। একই সঙ্গে তাকে জিম্মি করে আড়াই লাখ টাকা ও তার বন্ধুর কাছ থেকে পাঁচ হাজার টাকা হাতিয়ে নেন।

এ ঘটনায় মামলা হলে বৃহস্পতিবার (০৪ মার্চ) দুপুরে নগরীর ধাপ এলাকা থেকে চক্রের মূলহোতা বীনা রানীকে গ্রেফতার করে পুলিশ। বীনা রানীর দেওয়া তথ্যের ভিত্তিতে রংপুরের বিভিন্ন এলাকা থেকে চক্রের আরও ১০ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছে থাকা ১৩টি মোবাইল, মানুষকে জিম্মি করে নেওয়া তিনটি এটিএম কার্ড ও ২২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি আব্দুল রশিদ।

দেখা হয়েছে: 326
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪