|

বড়পুকুরিয়া বাজারে এলাকাবাসীর মাঝে সুরক্ষা মাস্ক বিতরণ

প্রকাশিতঃ ৩:৫৭ অপরাহ্ন | জুলাই ০৫, ২০২০

বড়পুকুরিয়া বাজারে এলাকাবাসীর মাঝে সুরক্ষা মাস্ক বিতরণ

মোঃ আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউপির বড়পুকুরিয়া বাজারে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বড়পুকুরিয়া কয়লা খনি দাবি আদায় বাস্তবায়ন কমিটির উপদেষ্টা মোঃ সোলায়মান সামি’র নিজ উদ্যোগে ক্ষতিগ্রস্থ দোকানদার ও এলাকাবাসীর মাঝে সুরক্ষা মাস্ক বিতরণ করেন।

রবিবার সকাল ১১টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বড়পুকুরিয়া কয়লা খনি দাবি আদায় বাস্তবায়ন কমিটির উপদেষ্টা মোঃ সোলায়মান সামি নিজ উদ্যোগে বড়পুকুরিয়া বাজারে ক্ষতিগ্রস্থ দোকানদার ও এলাকাবাসীর মাঝে সুরক্ষা মাস্ক বিতরণ করেন।

সুরক্ষা মাস্ক বিতরণকালে সামি বলেন, স্থানীয় সংসদ সদস্যকে দেখতে পাচ্ছে না এলাকার জনগণ, করোনা ভাইরাসের সময় পার্বতীপুর-ফুলবাড়ীর সংসদ সদস্যকে এলাকার মানুষ কাছে পায়নি।মানুষ এ সময় তার কাছ থেকে সাহায্য তো দুরের কথা শান্তনাটুকুও পায়নি। করোনা মহামারীর সময় আমি জনগণের পাশে আছি এবং থাকব। বৈগ্রাম বাজার হয়ে বড়পকুরিয়া বাজার পর্যন্ত দীর্ঘ ১যুগ ধরে রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে আছে। অবিলম্বে এ রাস্তাটি সংস্কারের দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, মহামারীর দূর্যোগের সময় বর্তমান সরকারের পররাষ্ট্র মন্ত্রী বাইরের দেশ থেকে করোনা ভাইরাস আক্রান্ত হওয়া দেশী বিদেশীদেরকে দেশে ঢুকতে যদি না দিত তাহলে দেশে ভাইরাসে এত মানুষ আক্রান্ত হতো না।

স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্যবিভাগকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছে না। ফলে মানুষ সঠিক চিকিৎসাও পাচ্ছে না। অবিলম্বে তাদের পদত্যাগ দাবি করেন। জাতীয় পার্টি অতীতে জনগণের পাশে ছিল বর্তমানেও আছে।

মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা আলীনুর হক, মোঃ আসাদুজ্জামান আসাদ, যুব নেতা সাগির, ছাত্রনেতা রাশেদ, মোঃ সাকিল, মুসাফির মোঃ আব্বাস, মোঃ বিল্লা।

এ সময় জাতীয় পার্টির পার্বতীপুর উপজেলার সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 327
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪