|

সেক্স ডলের সাথে থাকলেই অর্থ উপার্জন!

প্রকাশিতঃ ২:৪৪ পূর্বাহ্ন | মার্চ ০৮, ২০১৮

অনলাইন বার্তাঃ

বেকার জীবনে যারা চাকরি খুঁজছেন, তাদের চাকরি দিচ্ছে এক ব্রিটিশ সংস্থা। বছরে বেতনের প্যাকেজ ৩৫০০০ পাউন্ড। কাজটা কি? শুনলে একটু আঁতকে উঠবেন বৈকি। ‘সেক্স ডল টেস্টার’। এ আবার কেমন চাকরি! ভেবে দেখুন সেক্স ডলটি ভালো না খারাপ, এটা টেস্ট করলেই এত বিশাল টাকা বেতন পাওয়া যেতে পারে।

সংস্থাটির নাম ‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’। এটি একটি সেক্স টয় সংস্থা। লন্ডনের হ্যাটন গার্ডেনে তাদের অফিস। সেখানে গিয়ে টেস্ট করতে হবে তাদের তৈরি সেক্স ডলগুলো। আর তাহলেই মিলবে মোটা অঙ্কের টাকা। কাজের কোন বাঁধা ধরা সময় নেই। প্রত্যেক বছর মিলবে ২২টা ছুটি, ফ্রি জিম মেম্বারশিপ আর কোম্পানির দেওয়া মোবাইল নম্বর।

এখানেই শেষ নয়। পরিবারের কেউ যদি এই চাকরিতে যুক্ত হয়, তাহলে তার পরিবার ও বন্ধুরা ব্যাপক ছাড়ে সেক্স ডল পাবে। শর্ত একটাই। কোম্পানির সেক্স ডল ভালোভাবে পরখ করতে হবে। তারপর একেবারে ডিটেলে ফিডব্যাক দিতে হবে কোম্পানিকে। সেইসঙ্গে বিশ্বের বিভিন্ন জায়গায় সেক্স ডল সংক্রান্ত সম্মেলনে অংশ নিতে হবে।

কলকাতা টুয়েন্টিফোর’র প্রতিবেদনে বলা হয়, এই ইন্ডাস্ট্রিতে পূর্ব অভিজ্ঞতা না থাকলেও চলবে। সেক্স ডলের প্রতি আগ্রহ থাকাটাই আসল। তবে কাজের ডেডলাইন দেওয়া থাকবে। আগামী ২০ মার্চ প্রার্থীদের শর্ট লিস্ট করা হবে বলে জানিয়েছেন সংস্থার মার্কেটিং ম্যানেজার রিচার্ড থর্ন।

দেখা হয়েছে: 701
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪