|

সেবা দানের ব্যতিক্রমী পদক্ষেপ গ্রহণে ওসি গংগাচড়া

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ন | অগাস্ট ৩১, ২০১৯

সেবা দানের ব্যতিক্রমী পদক্ষেপ গ্রহণে ওসি গংগাচড়া

মোঃ সবুজ মিয়া, নিজস্ব প্রতিবেদকঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলার মডেল থানার মানব সেবায় নিয়োজিত সুযোগ্য ওসি মো:মশিউর রহমান সেবা নিতে আসা সাধারণ মানুষের জন্য ব্যতিক্রমী পদক্ষেপ গ্রহণ করায় সর্ব মহলে হচ্ছেন প্রশংসিত।

শুক্রবার তিনি তার ফেসবুক আইডিতে পোস্টকৃত একটি স্ট্যাটাসে গঙ্গাচড়া মডেল থানায় সবধরনের সেবা নিতে আসা উপজেলা বাসীর উদ্দেশ্যে অনুরোধ করে বলেন, গংগাচড়া মডেল থানায় আপনারা যে কোন সেবা পেতে সরাসরি ওসি’র সাথে যোগাযোগ করুন। ইতিপুর্বে বারবার অনুরোধ করার পরও অনেকে কোন না কোন মাধ্যমে থানায় আসছেন এবং প্রতারকের কাছে নিজেরাই প্রতারিত হওয়ার সুযোগ তৈরি করে দিচ্ছেন যা কাম্য নয়।

তিনি গংগাচড়া উপজেলার সচেতন মহলের সকলের কাছে সবিনয় অনুরোধ করে বলেন তারা যেন সেবা গ্রহীতাগনকে বা প্রার্থীগনকে সরাসরি থানায় আসতে সহায়তা করেন যাতে কেউ প্রতারক চক্রের ফাঁদে পড়ে প্রতারিত না হয়।

তিনি বলেন আমি দায়িত্ব নিয়ে বলছি কেউ প্রতারিত হবে না । যে কোন ধরনের সমস্যায় তিনি তার নিম্নোক্ত সার্বক্ষণিক ব্যবহার কৃত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান।

অফিসার ইনচার্জ গংগাচড়া মডেল থানা মোবাইল নাম্বার: ০১৭১৩৩৭৩৮৭৫

দেখা হয়েছে: 1028
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪