|

ধোবাউড়ায় পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১২:৪৪ পূর্বাহ্ন | মে ২৯, ২০২০

লাশ উদ্ধার

জহিরুল ইসলাম (সাদ্দাম) ধোবাউড়া প্রতিনিধিঃ ময়মনসিংহ ধোবাউড়ায় পুলিশ কর্মকর্তার ঘর থেকে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ধোবাউড়া থানা পুলিশ। থানায় কর্মরত এএস আই শফিকুল ইসলামের দ্বিতীয় স্ত্রী গত রাতে ধোবাউড়া বাজার তরকারী মহলে ভাড়াটিয়া বাসায় ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

গতকাল রাত আনুমানিক- ৯ ঘটিকার সময় এ ঘটনা ঘটে বলে আনুমানিক ধারণা করা হয়। ধোবাউড়া থানা পুলিশ লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে।

ঘটনা সুত্রে জানা যায় এএস আই শফিকুলের সাথে তার দ্বিতীয় স্ত্রী মাহিনুর আক্তার সুমি (৩২) প্রেমের সম্পর্ক ঘরে তোলার কারনে পূর্বের স্বামীর ঘরে এক সন্তার রেখে পালিয়ে এসে শফিকের সাথে বিয়ে হয়। এর পর থেকে পারিবারিক কলহে শফিকের সাথে তার স্ত্রীর প্রতিদিন ঝগড়া বিবাদ লেগে থাকতো। এছাড়াও এ এস আই শফিকের প্রথম স্ত্রী ও সন্তান রয়েছে।

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আলী আহাম্মদ মোল্লা বলেন, পারিবারিক কলহের জেরে ফাঁসিতে ঝুলে মৃত্যুর ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এবং লাশ ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪