|

ময়মনসিংহে স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধন এর অভিষেক অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০২১

ময়মনসিংহে স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধন এর অভিষেক অনুষ্ঠিত

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহের সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বন্ধনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার সিটি কর্পোরেশনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে স্বেচ্চাসেবী সামাজিক সংগঠন ‘বন্ধন’ এর অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

সংগঠনের সভাপতি ময়মনসিংহ অঞ্চলের বিশিষ্ট সংগঠক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নূরুল আমীন কালামের সভাপতিত্বে এবং উদীয়মান মেধাবী তরুণ সফল ব্যবসায়ী সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াদ মাহবুবের সঞ্চালনায় বর্ণাঢ্য ও রঙ্গীন অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহে অনেক স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ঘটলেও সমাজ ও মানুষের কল্যাণে সেবাধর্মী স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’ তাদের কর্মকান্ডের মাধ্যমে ইতিমধ্যেই নাগরিকদের নজর কেড়েছে। পরিচ্ছন্ন ও উদীয়মান মেধাবী শিক্ষিত তরুণদের দ্বারা পরিচালিত এই সংগঠনটির পাশে থেকে আজীবন সহযোগীতা প্রদানের আশ্বাস দিয়েছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

‘বিশ্বাসী বন্ধনে আমরা এগিয়ে যাওয়ার প্রত্যয়ে’ এই শ্লোগান নিয়ে ময়মনসিংহ বিভাগীয় সদরে ২০১৮ সাল থেকে ফেইজবুক গ্রুপের মাধ্যমে বন্ধন বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে আসলেও আজ থেকে বন্ধন একটি স্বেচ্চাসেবী সামাজিক সংগঠন হিসেবে এর নতুন করে অগ্রাযাত্রা শুরু করেছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আজাদ জাহান শামীম, অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, শহীদুর রহমান শহীদ ও সাংবদিক নিয়ামুল কবীর সজল, ‘বন্ধন’ সহ-সভাপতি কাউন্সিলর ফজলুল হক উজ্জল, প্রকৌশলী মোঃ শফি কামাল প্রমূখ।

স্বেচ্চাসেবী সামাজিক সংগঠন ‘বন্ধনের অভিষেক অনুষ্ঠানে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলি এবং ৫১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির কর্মকর্তাদের পরিচিতি প্রদান করেন সাধারণ সম্পাদক রিয়াদ মাহবুব। এ ছাড়াও সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত উপদেষ্টা মন্ডলি ও নির্বাহী কমিটির কর্মকর্তাদের বরণ করে নেয়া হয়।

দেখা হয়েছে: 168
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪