|

হবিগঞ্জের সিভিল সার্জন ডেঙ্গু জ্বরে মারা গেলেন

প্রকাশিতঃ ৬:৫৪ অপরাহ্ন | জুলাই ২২, ২০১৯

হবিগঞ্জের সিভিল সার্জন ডেঙ্গু জ্বরে মারা গেলেন

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের নতুন সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন হাজরা (৫৩) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা শাহ আলম। রবিবার রাত ১১টা ৫০ মিনিটে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শাহ আলম জানান, গত ৯ জুলাই শাহাদাত হোসেন ঝালকাটি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা থেকে পদোন্নতি পেয়ে হবিগঞ্জ জেলা সিভিল সার্জন হিসেবে যোগদান করেন। তার পরিবার ঢাকায় থাকেন। কিছুদিন ছুটি কাটানোর পর গত ২০ জুলাই তিনি জ্বর নিয়ে কর্মস্থলে যোগদান করেন। রবিবার তিনি জেলা উন্নয়ন সমন্বয় সভায় অংশ নেন। দুপুরে জ্বর বেড়ে গেলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সে সময় শাহাদাত হোসেন চিকিৎসকদের জানান, ঢাকায় তার স্ত্রী ও মেয়ে ডেঙ্গুতে আক্রান্ত। সম্ভবত তিনিও ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকায় প্রেরণের জন্য অনুরোধ জানালে সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়। কিছু সময় বাসায় বিশ্রাম নেয়ার পর অবস্থার অবনতি হলে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সোহরাওয়ার্দী হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, শাহাদাত হোসেন কি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন তা এখনো নিশ্চিত নয়।

দেখা হয়েছে: 513
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪