|

হাকিমপুরে শারমীন হত্যার ঘটনায় রিক্সা চালক রাজু আটক

প্রকাশিতঃ ৬:১১ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৯

হাকিমপুরে শারমীন হত্যার ঘটনায় রিক্সা চালক রাজু আটক

হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ ঈদ শেষে ঢাকা থেকে গ্রামের বাড়ীতে ফেরার পথে হত্যার শিকার নারী পোশাক শ্রমিক শারমীন আক্তার (২২) হত্যার ঘটনায় রিক্সা চালক রাজু উড়াও (৩০) কে সোমবার ভোরে আলামত সহ আটক করেছে হাকিমপুর থানার পুলিশ। রাজু উড়াও হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াও এর ছেলে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, পোশাক শ্রমিক শারমিন আক্তার ঢাকার গাবতলীতে বসবাস করতো। গত জুলাই মাস থেকে শারমিন অসুস্থ্য হয়ে পড়ে। চিকিৎসক শারমিনকে এক মাস বিশ্রামের পরামর্শ দেয়। পরে বাবার অনুরোধে শারমিন গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনে গ্রামের বাড়ী দিনাজপুরের হাকিমপুরের (হিলি স্থলবন্দর) উদ্দেশ্যে রওনা দেয়।

শুক্রবার ভোর রাত ৩টা ৪৪ মিনিটে হিলিতে পৌছে। রিক্সা চালক রাজু উড়াও এর রিক্সায় করে বাড়ী ফেরার পথে চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়। শুক্রবার রাত সাড়ে ৯ টার তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শারমীন আক্তার হাকিমপুর উপজেলার খাট্টাউছনা গড়িয়াল গ্রামের শাফি আকন্দের মেয়ে।

এ ঘটনায় শারমিনের বাবা শাফি আকন্দ বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে হাকিমপুর থানায় হত্যা মামলা করেন। সিসি টিভির ফুটেজের ক্লু ধরে হত্যাকারীকে সনাক্ত করা হয় এবং তার বাড়ির শোবার ঘরের খাটের নিচ থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।

রাজু উড়াও পুলিশকে জানায়, গ্রামীন ব্যাংক থেকে সে ৩০ হাজার টাকা কিস্তিতে ঋন নেয়। সেই ঋনের কিস্তির ৮৫০ টাকার জন্য সে শারমীনকে হত্যা করে।

দেখা হয়েছে: 421
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪