|

হাতিয়াতে ২৫টি বগি দাসহ আটক ২

প্রকাশিতঃ ৮:৪১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০২১

হাতিয়াতে ২৫টি বগি দাসহ আটক ২

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া থেকে ২৫টি বগি দা সহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে উপজেলার জাহাজমারা ইউনিয়নের বিরিবিরি গ্রামের জাবেরের ছেলে সাখাওয়াত হোসেন (৪৫) ও চুয়াডাঙ্গা জেলার আলম ডাংগা থানার ভন্ডবিল গ্রামের মাহমুদুর হকের ছেলে নাহিদুল হক (৪৫)।

শুক্রবার দুপুরে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বিরবিরি গ্রামের তালুকের মুদি দোকান এলাকার সড়ক থেকে পুলিশ তাদের আটক করে।

পুলিশ জানায়, হাতিয়া উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনে সহিংসতা সৃষ্টির লক্ষে এই বগি দা গুলো আনা হয়েছে। আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে এমন তথ্য পাওয়া যায়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় আটক আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

দেখা হয়েছে: 143
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪