|

হত্যাকাণ্ডের গুজবে বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট

প্রকাশিতঃ ১২:৩৪ পূর্বাহ্ন | মার্চ ১৫, ২০১৮

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ

ধানের জমিতে পানি দেওয়া নিয়ে হয় হাতাহাতি। আহত অবস্থায় একজনকে হাসপাতালে নেওয়ার পর গ্রামে ছড়িয়ে পড়ে আহত ব্যক্তি মারা গেছে। একটি হত্যাকা- ঘটে গেছে এমন খবরে সম্ভাব্য অভিযুক্তদের বাড়ি ঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট করা হয়। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বুধবার এমন ঘটনা ঘটেছে।

উপজেলার রাজিবপুর ইউনিয়নের ঘাগড়া গ্রামের আবদুল জব্বারের ছেলে সিদ্দিক মিয়ার ধানের জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আবদুর রহিমের ছেলে মোতালেব মিয়ার সাথে বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়লে জ্ঞান হারিয়ে ফেলে মোতালবে। ওই অবস্থায় স্থানীয়রা মোতালেবকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, রোগীর তেমন কোনো আঘাত ছিলো। সুস্থ্য থাকলেও জোর পূর্বক সে ময়মনসিংহ হাসপাতালে রেফার্ড হয়ে চলে যায়। এদিকে মোতালেব মারা গেছে এমন খবর ছড়িয়ে পড়ে গ্রামে।

মোতালেবকে হত্যা করা হয়েছে এমন খবরে স্বজন ও গ্রামের কিছু উৎসাহী লোক ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেনের চাচা-চাচাতো ভাইদের বাড়িতে হামলা চালায়। ব্যাপক ভাংচুর চালিয়ে প্রায় ৮ টি ঘর তছনছ করে দেওয়া হয়। লুট করে নেওয়া হয় গৃহস্থালির জিনিসপত্র। লুট করে নিয়ে যায় ১৩ টি গরু।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান বলেন, হত্যাকান্ডে মিথ্যা খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ লোকজন হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর চালায়। এ ঘটনায় কোন মামলা হয়নি।

দেখা হয়েছে: 641
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪