|

হালুয়াঘাটে করোনায় আক্রান্ত ও সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারকে প্রিন্সে”র ঈদ উপহার

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | মে ২৪, ২০২০

হালুয়াঘাটে করোনায় আক্রান্ত ও সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারকে প্রিন্সে”র ঈদ উপহার

সৈয়দ তরিকুল্লাহ আশরাফি, হালুয়াঘাটঃ প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে করোনাভাইরাসে আক্রান্ত পরিবারের মাঝে ও মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও আহতদের পরিবারদের মাঝে,বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

(২৪মে) রবিবার সকালে উপজেলার নড়াইল, বিলডোরা ইউনিয়নে করোনাভাইরাসে আক্রান্ত ও নিহত, আহত ছাত্র দলের নেতাকর্মীদের বাড়িতে উপহার সামগ্রী পৌছে দেওয়া হয়। এসময় প্রত্যেক পরিবারকে, আতব চাল, মুরগী, তেল, সেমাই, দুধ, চিনি ইত্যাদি সামগ্রী দেওয়া হয়।

জানাযায়, গত ২১ শে ফ্রেবুয়ারী আন্তর্জাাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা বিএনপির শোক র‌্যালীতে অংশগ্রহন করতে, উপজেলার ধারা বাজার থেকে ব্যাটারী চালিত অটো যুগে হালুয়াঘাটে আসার পথে রঘুনাথপুর নামক স্থানে ঢাকা গামী ইমাম পরিবহন ধাক্কা দিলে অটোটি দুমড়ে-মুচড়ে যায়, এঘটনায় ৪ জন নিহত হয়। ও ৫ জন গুরুতর আহত হন।

উপহার সামগ্রী হস্তান্তর সময় আলহাজ্ব সৈয়দ এমরান সালেহ প্রিন্স,নিহত পরিবারদের সাথে মোবাই ফোনে তাদের সাথে কথা বলেন এবং তাদেরকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি তাদের খোঁজ খবর নেন এবং সুস্থতা কামনা করেন।

এসময় আলহাজ্ব সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর পক্ষে ঈদ উপহার পৌছে দেন,ছাত্রদল নেতা মির্জা ফয়সাল আহমেদ রনি, নাইমুল আরেফিন পাপন, আনিসুর রহমান, সারোয়ার আলম রুবেল, সিরাজুল ইসলাম শাহীন, আল আমিন প্রমুখ্য।

দেখা হয়েছে: 375
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪