|

হালুয়াঘাটে পুনাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | জুলাই ২৯, ২০২০

হালুয়াঘাটে পুনাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ঈদ উপহার বিতরণ
মোঃ দেলোয়ার হোসেন,হালুয়াঘাট (ময়মনসিংহ) থেকেঃ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের উদ্যোগে হালুয়াঘাটে অতি বৃষ্টি ও পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় তিগ্রস্থ ২ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার হালুয়াঘাটের বিলডোরা ও নড়াইল ইউনিয়নের ২ শতাধিক তিগ্রস্তদের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন,হালুয়াঘাট থানার ওসি মাহমুদুল হাসান, ডিবি পুলিশের সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন, এসআই কামরুল হাসান, কন্সটেবল বাবুল, ফয়সাল ও এমদাদুল এই ঈদ উপহার বিতরণ করেন।
 হালুয়াঘাটে পুনাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ঈদ উপহার বিতরণ
করোনার মহামারি সাথে সাথেই লাগাতর অতি বৃষ্টি ও কয়েকদফা বন্যায় দেশের মানুষ বিপর্যস্ত হয়ে পড়েছে। হালুয়াঘাটও এই মহামারি থেকে বাদ যায়নি। এই মহামারির মধ্যে কয়েকদফা বন্যায় হালুয়াঘাট উপজেলায় অনেক মানুষ চরম ক্ষতিগ্রস্ততার মধ্যে পড়ে। এই অবস্থায় প্রথমবারের মত পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহ ত্রাণ সহায়তা ও ঈদ উপহার নিয়ে হাজির হয়ে আবারো প্রমান করলো পুলিশ মানবিক। উপহার সামগীর মাঝে ছিল, আতব চাল, তেল, সেমাই, চিনি ও দুধ।
দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪