|

হালুয়াঘাটে স্বতন্ত্র প্রার্থী দেলোয়ারের নির্বাচনী সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ন | অক্টোবর ৩১, ২০২১

হালুয়াঘাটে স্বতন্ত্র প্রার্থী দেলোয়ারের নির্বাচনী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র প্রার্থী মোঃ দেলোয়ার হোসেনের বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ অক্টোবর শনিবার সমনিয়াপাড়া চৌরাস্তা বাজার জুনিয়র আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে চরবাঙালীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আলী আকবরের সঞ্চালনায় ও মাওঃ আব্দুর রশিদ শেখের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জেমস জর্নেশ চিরান।

প্রধান অতিথির বক্তব্যে জেমস জর্নেশ চিরান বলেন, গাজিরভিটা ইউনিয়নের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মোঃ দেলোয়ার হোসেনকে আনারস প্রতীকে ভোট দেওয়ার উদাত্ত্ব আহবান জানাই। তিনি আরও বলেন, ২৫ বছর যাবৎ আওয়ামীলীগের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি থাকার পরও কেন সে নৌকা পেল না? আমরা প্রতীক চিনিনা । আমরা দেলোয়ারকেই চিনি ও জানি। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পঞ্চমী চাম্বুগং, মোঃ মকবুল হোসেন, মোঃ জিল্লুর রহমান, সুব্রত রেমা, জেমস্ পাতাওয়ারী, হাবিবুর রহমান, হরমুজ আলী প্রমুখ।

বিশাল নির্বাচনী সভায় বক্তব্য রাখেন টানা চারবারের নির্বাচিত গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বর্তমান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, আমি টানা চারবারের গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। কিন্তু অজ্ঞাত কারণে এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হলাম। তাই আবারও গাজিরভিটা ইউনিয়নের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আনারস প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। প্রতিশ্রুতি দিচ্ছি সুখে-দুঃখে আমি আপনাদের পাশে ছিলাম থাকবো ইনশাআল্লাহ।

সভাটি দুপুরে শুরু হলেও সন্ধ্যা নাগাদ এটি বিশাল নির্বাচনী জনসভায় রুপান্তরিত হয়। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিলে পুরো এলাকা স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে ।

হালুয়াঘাটে স্বতন্ত্র প্রার্থী দেলোয়ারের নির্বাচনী সভা অনুষ্ঠিত

দেখা হয়েছে: 157
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪