|

হালুয়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৫

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২১, ২০২০

সৈয়দ তরিকুল্লাহ আশরাফী,হালুয়াঘাট :  ময়মনসিংহের হালুয়াঘাটে বিএনপির কর্মসূচীতে অংশগ্রহন করতে এসে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত আহত ৫।

শুক্রবার বিকেলে হালুয়াঘাট উপজেলার রঘুনাথপুর এলাকায় ঢাকাগামী ইমাম ট্রেইলওয়েজ এবং ব্যাটারী চালিত অটোরিক্সার সংঘর্ষে ঘটনাস্থলে ২ এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো ২ জন নিহত এবং ৫ জন গুরুতর আহত হয়েছে ।

নিহতরা হল সজীব (২০), পিতা- অজ্ঞাত গ্রাম- রহেলা এবং আরিফুল (১৮) পিতা- নুর ইসলাম গ্রাম- বাঘমার ।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রহেলা গ্রামের নজরুল ইসলামের পুত্র সাকিব, নিশ্চিন্তপুরের সোহাগ মিয়ার পুত্র মিজান । গুরুতর আহতরা হলেন নিশ্চিন্তপুর গ্রামের আলমগীরের পুত্র লিমন, আবুল কাশেমের পুত্র শামীম, আলমগীর হোসেনের পুত্র ইমন, আতুয়াজঙ্গল গ্রামের আঃ হামিদের পুত্র জাহাঙ্গীর, শহীদের পুত্র হৃদয় । নিহত এবং আহত সবাই স্কুল কলেজে পড়োয়া শিক্ষার্থী বলে জানা যায় ।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলী আজগর জানান নিহত ও আহতরা সবাই বিএনপির কর্মী সমর্থক । ২১ শে ফেব্রুয়ারী উদযাপন উপলক্ষে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক র‌্যালীতে অংশগ্রহনের উদ্দেশ্যে আসার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে ।

উন্নত চিকিৎসার জন্য আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । তিনি নিহত এবং আহতদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন এবং চিকিৎসার যাবতীয় ব্যবস্থা নিবেন বলে জানান ।

দেখা হয়েছে: 2022
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪