|

হালুয়াঘাট পৌরসভার ২০২২-২৩ইং অর্থ বছরের বাজেট ঘোষণা

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | জুন ৩০, ২০২২

হালুয়াঘাট পৌরসভার ২০২২-২৩ইং অর্থ বছরের বাজেট ঘোষণা

তরিকুল্লাহ আশরাফী, হালুয়াঘাট: হালুয়াঘাট পৌরসভার ২০২২-২৩ইং অর্থ বছরের৩২ কোটি ৯৪ লক্ষ ৯২হাজার৩২০টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় হালুয়াঘাট পৌরসভা কার্যালয়ে বাজেট ঘোষণা করেন হালুয়াঘাট পৌরসভার মেয়র মোঃখায়রুল আলম ভূঞা।

এতে রাজস্ব তহবিলে আয় ধরা হয়েছে ০৯ কোটি ৮০ লক্ষ ৪৯ হাজার ১৬০ টাকা ও ব্যয় ০৮ কোটি ৯২ লক্ষ ৩০ হাজার টাকা এবং স্থিতি ৮৮ লক্ষ ১৯ হাজার ১৬০ টাকা। এছাড়া উন্নয়ন তহবিল আয় ধরা হয়েছে ২৩ কোটি ১৪ লক্ষ ৪৩ হাজার ১৬০ টাকা ব্যয় ২২ কোটি ৬৩ লক্ষ টাকা আর স্থিতি ৫১ লক্ষ ৪৩ হাজার ১৬০ টাকা।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াদুদ ,প্যানেল মেয়র মোঃ মুকবুল হোসেন, মনিরুজ্জামান স্বাধীন, আকলিমা খাতুন, কাউন্সিলর মোছাঃ রেবেকা খাতুন, ফাতেমা খাতুন, সিদ্ধার্থ রিছিল, ফারুক মল্লিক, মোঃশামছউদ্দিন, মোঃআব্দুল আজিজ, মোঃ আসাদুজ্জামান জামান, রাসেল মোঃআব্দুল্লাহ আল বাতেন, মোঃনুরনবী এবং সাংবাদিকসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

দেখা হয়েছে: 290
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪