|

হিরামনি হত্যাকান্ডে: দুই আসামী রিমান্ডে

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | জুন ১৭, ২০২০

শিক্ষার্থীর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার, ধর্ষণের পর হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে স্কুলছাত্রী হিরামনিকে (১৪) ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার দুই যুবককে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (১৭ জুন) দুপুরে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. সিরাজ্জদ্দৌলাহ কুতুবি তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হিরামনি হত্যা মামলায় অয়ন ও সুমন হোসেনের বিরুদ্ধে তদন্তকারী কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। বিচারক আবদেনটি আমলে নিয়ে তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

ওসি আরো বলেন, ঘটনাটির মূল রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছেন।

থানা পুলিশ জানায়, গত ১২ জুন দুপুরে সদর উপজেলার পালের হাট পাবলিক হাইস্কুলের নবম শ্রেণি পড়ুয়া হিরামনিকে ঘরে একা পেয়ে ধর্ষণের পর হত্যা করা হয়। উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। ওইদিনই পুলিশ আরিফ ও সুমন নামে দুই যুবককে সন্দেহভাজন আটক করে। একইদিন রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পরে ওই স্কুলছাত্রীকে বিভিন্ন সময় উত্যক্ত করা অয়ন নামে আরেক যুবককে আটক করে পুলিশ। অয়ন হামছাদী ইউনিয়নের চম্পকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সোমবার (১৫ জুন) ছাত্রীকে ধর্ষণের পর হত্যা মামলায় অয়ন ও সুমন হোসেন জড়িত থাকার সন্দেহে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সৌপর্দ করা হয়।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪