|

হিলি স্থলবন্দরে প্রীতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:৩৩ অপরাহ্ন | ডিসেম্বর ১৭, ২০১৯

হিলি স্থলবন্দরে প্রীতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

হিলি প্রতিনিধিঃ মহান বিজয় দিবস উপলক্ষে হিলি স্থলবন্দরে অনুষ্ঠিত হলো কাষ্টমস ও পানামা হিলি পোর্ট প্রীতি ব্যাটমিন্টর টুর্নামেন্ট। বন্দরের আমদানি-রপ্ততানি পণ্যের রাজস্ব আদায়কারী সকল প্রতিষ্ঠানের মধ্যে সৈহাদ্য-সম্প্রীতি বজায় রেখে দেশের রাজস্ব আদায়ে এক হয়ে কাজ করার লক্ষে এই প্রীতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট বলে জানান আয়োজক কমিটির সদস্য কাষ্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা শহিদুল ইসলাম।

১৬ই ডিসেম্বর সন্ধ্যায় পানামা হিলি পোর্ট অভ্যন্তরে অনুষ্ঠিত প্রীতি ব্যাটমিন্টর টুর্নামেন্টে কাষ্টমস, বন্দর, ব্যাংকার, কোয়ারিন্টাইন, সাংবাদিকসহ মোট আটটি দল অংশ গ্রহণ করে। তুমুল প্রতিযোগীতা শেষে হিলি কাষ্টমসের সহাকারী কমিশনার আব্দুল হান্নান ও সহকারী রাজস্ব কর্মকর্তা শরিফুল ইসলামের দল দুই শুন্য গেমে চাম্পিয়ন হয়। রানার্সাপ হয় পানামা হিলি পোর্টের সহকারী ট্রাফিক সেলিম রেজা ও মনিরুল ইসলাম রুমির দল।

প্রতিযোগীতা শেষে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন পানামা পোর্টের সহকারী ব্যবস্থাপক (অপারেশন) অশিত কুমার স্যানাল ও কাষ্টমসের সহাকরী রাজস্ব কর্মকর্তা অজয় কুমার রায়। এছাড়াও খেলায় অংশগ্রহণ কারী প্রতিটি দলকে বিশেষ পুরুস্কার হিসেবে ক্রেষ্ট উপহার দেয়া হয়।

হিলি কাষ্টমসের সহকারী কমিশনার ও পানামা হিলি পোর্টের সহকারী ব্যবস্থাপক এসএম হায়দার জানান, এই খেলার মাধ্যমে বন্দর সংশ্লিষ্ট সকলের মধ্যে সৈহাদ্য ও সম্প্রীতি আরো বৃদ্ধি পাবে এবং সরকারের রাজস্ব আদায়ে সকলে আন্তরিক ভাবে এক হয়ে কাজ করতে পারবে।

দেখা হয়েছে: 413
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪