|

হোম কোয়ারেন্টাইন না মানায় জলঢাকায় ৪ ব্যক্তির জরিমানা

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ন | মার্চ ২৭, ২০২০

জরিমানা

নীলফামারী প্রতিনিধিঃ হোম কোয়ারেন্টাইন না মানায় নীলফামারীর জলঢাকা উপজেলায় ভারত ফেরত ৪ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার(২৬ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে তাদের বাড়ীর বাইরে ঘোরাফেরার সত্যতা পেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস তাদেরকে ১৭ হাজার টাকা জরিমান করেন।

জানা যায়, নীলফামারীর জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গা এলাকার ভারত ফেরত ৪ ব্যক্তি সম্প্রতি দেশে এসেছেন। তাদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলে স্বাস্থ্য বিভাগ। ২৭ মার্চ তাদের হোম কোয়ারেন্টাই সম্পূর্ণ হবার কথা রয়েছে।

কিন্তু বৃহস্পতিবার ১৩তম দিনে তারা কোয়ারেন্টাইনে না থেকে যেখানে সেখানে প্রকাশ্যে ঘোরাফেরা করলে এলাকাবাসী বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবগত করেন। স্থানীয় প্রশাসন ঘটনার সত্যতা পেলে উত্তম কুমার নামের একজনকে ৮ হাজার, দ্বীপবাবু স্বস্ত্রীককে ৬ হাজার ও ফুলচাঁদকে ৩ হাজার টাকা জরিমানা করে ৪জনকে ২৮ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোহাম্মদ রেজওয়ানুল কবীর, জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান, ডাঃ আরিফ হাসনাত, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুর রহমান ও এসআই ওসমান গণি প্রমুখ।

দেখা হয়েছে: 432
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪