|

হোসেনপুরে বিট পুলিশিং সভা করেছেন নবাগত ওসি তদন্ত

প্রকাশিতঃ ৮:০২ অপরাহ্ন | মে ০৭, ২০২২

হোসেনপুরে বিট পুলিশিং সভা করেছেন নবাগত ওসি তদন্ত

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ হোসেনপুরে মালিক ও চালকদের সাথে বিট পুলিশিং সভা করেছেন নবাগত ওসি তদন্ত কিশোরগঞ্জের হোসেনপুরে মাইক্রোবাস মালিক ও চালকদের সাথে সচেতনতামূলক বিট পুলিশিং সভা করেছেন নবাগত ওসি তদন্ত আসাদুজ্জামান টিটু।

শনিবার (৭ মে) বিকেলে উপজেলার পৌরএলাকার মাইক্রোস্ট্যান্ড কার্যালয়ে এ বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় অপরাধ বন্ধে গাড়ির চালকদের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়।

ওসি তদন্ত আসাদুজ্জামান টিটু জানান,দেশের সীমান্তবর্তী এলাকা থেকে গাড়িতে করে অধিকহারে দেশের বিভিন্ন অঞ্চলে পৌছে যায় মাদক, নারী-শিশু ও মানব পাচার হয় গাড়িতে করে, অপহরন করে মুক্তি পণ আদায়, চুরি, ছিনতাই, ডাকাতি সহ বিভিন্ন অপরাধ গাড়ি ব‍্যবহারের মাধ্যমে হয়ে থাকে।

এমন অনেক চালক রয়েছেন যাদের লোভ লালসা বা খারাপ উদ্দেশ্য না থাকা স্বত্তেও শুধু মাত্র সচেতনতার অভাবে বিপদে পরে সর্বশান্ত হয়ে পড়ছেন। শুধুমাত্র চালকগণ সচেতন হলেই দেশে এতদসংক্রান্ত অনেক অপরাধ কমে আসবে। কোনো নিরপরাধ চালককে বা মালিককে অযথা ভুলের খেসারত দিতে হবে না।

এ সময় তিনি, চালকরা অপরাধমুক্ত থেকে দেশকে অপরাধ মুক্ত রাখতে সচেতন হয়ে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন হোসেনপুর মাইক্রোবাস মালিক সমিতি ও মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম তারেক নেওয়াজ, এস আই মাহবুব আলম, মাইক্রোবাস মালিক সমিতির সহ সভাপতি খোকা মিয়া প্রমূখ।

দেখা হয়েছে: 144
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪