|

২ কন্যা সন্তানের জননীকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ!

প্রকাশিতঃ ৩:৪৪ অপরাহ্ন | জুলাই ১২, ২০১৮

২ কন্যা সন্তানের জননীকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ!

সাইফুল ইসলাম, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোট পৌরসদরের বাতুপাড়ায় অাছমা অাক্তার সাথী (২১) নামের ২ কন্যা সন্তানের জননীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। তার বড় কন্যার বয়স এক বছর ও ছোট কন্যার বয়স মাত্র এক মাস বলে জানা গেছে।

অাজ বৃহস্পতিবার সকালে সাথীর লাশ উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশ। নিহত সাথী বাতুপাড়া গ্রামের বড় বাড়ীর এয়াকুব অালীর পুত্র জহিরুল ইসলামের স্ত্রী ও একই উপজেলার কাজী জোড়পুকুরিয়া গ্রামের সৌদি প্রবাসী শাহ জালাল মজুমদারের এক মাত্র কন্যা।

পারিবারিক সূত্রে জানা যায়, শাহজালাল তার কন্যা’সহ স্বপরিবারে সৌদিআরবে থাকতেন, গত ৩ বছর পূর্বে দেশে এসে উপজেলার পৌরসদরের বাতুপাড়া গ্রামের বড় বাড়ীর এয়াকুব অালীর পুত্র জহিরুল ইসলাম নামের এক ফার্নিচার ব্যবসায়ীর সাথে মেয়েকে বিয়ে দেয়। বিয়ের পর থেকে স্বামী ও তার পরিবারের লোকদের হাতে যৌতুকের দাবীতে নির্যাতনের ঘটনা ছিলো সাথীর নিত্যদিনের সঙ্গী। ৩ বছরে ২ কন্যা সন্তানের মা হয় সাথী। পরপর দু’টি কন্যা সন্তান জন্ম দেয়ায় ও প্রবাসী বড় ভাইয়ের স্ত্রীর সাথে পরকিয়া প্রেম নিয়ে স্বামীর নির্যাতনের মাত্রা অারো বেড়ে যায় বলে দাবী করেছেন নিহতের স্বজনরা।

নিহতের ভাই ফারুক জানায়, জহির তার প্রবাসী বড় ভাইয়ের স্ত্রীর সাথে পরকিয়ায় জড়িত ছিলো। ভাবী এবং স্বামীকে অাপত্তিকর অবস্থায় দেখা পেলে সাথী। এ বিষয়ে গত কয়েকদিন যাবৎ জহিরের নির্যাতনের মাত্রা অারো বেড়ে যায়। পরকিয়ার বিষয়ে অামার বোন সবাইকে জানিয়ে দিবে বলায় তাকে হত্যা করেছে জহির এবং তার পরিবারের লোকেরা।

জহির নাঙ্গলকোট রেল ষ্টেশনের পশ্চিম গেইটে ফার্নিচার ব্যবসা করেন। নিহত সাথীর লাশ উদ্ধার করে নাঙ্গলকোট থানায় নিয়ে অাসে পুলিশ।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, বাতুপাড়া গ্রাম থেকে ফাঁসিতে ঝুলন্ত এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে হত্যা না আত্মহত্যার বিষয়টি পরিষ্কার হওয়া যাবে বলে ওসি জানান।

দেখা হয়েছে: 646
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪