|

সাইকেলের টায়ারের ভিতর ১৫ হাজার ইয়াবা

প্রকাশিতঃ ১২:৫৮ পূর্বাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

অপরাধ বার্তা ডেক্সঃ

ঝিনাইদহের কালীগঞ্জ থেকে ১৫ হাজার পিস ইয়ারাসহ দুই সহোদর ভাইসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৬। মঙ্গলবার দুপুরে তাদেরকে আটক করা হয়।

 

তারা হলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বেজপাড়া গ্রামের মৃত সুনীল দাসের ছেলে স্বপন দাস(২৯), তার সহোদর ভাই সুমন দাস (২৭) এবং একই উপজেলার মহাদেবপুর গ্রামের শ্রী অনীল দাসের ছেলে শ্রী কানু দাস (৪৭)।

 

ঝিনাইদহ র‍্যাব-৬ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে তিন ইয়াবা ব্যবসায়ী বাইকেলে অভিনব কায়দায় সাইকেলের টায়ারের মধ্যে একটি ইয়াবার বড় চালান কালীগঞ্জ শহর থেকে বেজপাড়া গ্রামের দিকে যাচ্ছিল।

 

খবর পেয়ে র‍্যাবের একটি দল সড়কে অবস্থান নেয়। ওই স্থানে আসা মাত্রই র‍্যাব সদস্যরা তাদেরকে গতিরোধ করে তল্লাসি চালিয়ে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

 

আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য চোরাচালান আইনে একটি মামলা করা হয়েছে। এটি ঝিনাইদহ জেলার বড় ইয়াবার চালান বলে র‍্যাব কর্মকর্তা দাবী করেন।

দেখা হয়েছে: 594
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪