fbpx

|

চট্টগ্রামে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

প্রকাশিতঃ ৩:৩৭ পূর্বাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

অনলাইন বার্তাঃ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শাহমীরপুরে একই পরিবারের চার নারীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার দুইজনের মধ্যে মোহাম্মদ সুমন ওরফে আবুকে মঙ্গলবার আদালত থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার অপরজন ফারুকীকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

জিজ্ঞাসাবাদ শেষ হলে বুধবার সকালেই তাকে আদালতে পাঠানো হবে বলে জানান কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তফা।
তিনি বলেন, এ ধর্ষণের ঘটনার নেপথ্যে অন্য কিছু জড়িত আছে কিনা সেই বিষয়েও তদন্ত করা হচ্ছে। তবে এ ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেফতারের চেষ্ট চলছে।

 

অপরদিকে, এ ঘটনায় উপজেলার বড় উঠান ইউপির দক্ষিণ বড়উঠানের ৪ নম্বর ওয়ার্ডে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। রাতের অন্ধকারে এমন ঘটনায় জনমনে প্রশ্ন জেগে উঠেছে। প্রকৃত দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

 

স্থানীয় সমাজসেবক মাহবুব আলম বলেন, এমন ঘটনা ন্যাক্কারজনক। আইন শৃঙ্খলার অবণতিসহ নানাবিধ অপরাধ প্রবণতাও বৃদ্ধি পেয়েছে। দ্রুত এসবের সমাধান না হলে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হবে বলেও জানান তিনি।

 

বড় উঠান ইউপি চেয়ারম্যান দিদারুল আলম বলেন, গত ১২ ডিসেম্বর রাতে ঘরের গ্রিল কেটে চার ডাকাত ভেতরে প্রবেশ করে। ঘরে ঢুকে ডাকাতেরা প্রথমে ১৫ ভরি স্বর্ণ, টাকা ও মূল্যবান মালামাল লুট করে। বাড়িতে কোনো পুরুষ সদস্য দেখতে না পেয়ে চার নারীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে ডাকাত দল।

 

প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় এক বাড়িতে ১২ ডিসেম্বর চার নারীকে ধর্ষণের ঘটনা ঘটে। জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে তাদের ধর্ষণের পর ডাকাতেরা টাকা, স্বর্ণালঙ্কারও নিয়ে গেছে। এরপর গত ১৭ ডিসেম্বর কর্ণফুলী থানায় মামলা হয়েছে।
তবে এ মামলা করতে দেরি হওয়ার বিষয়ে পুলিশের অসহযোগিতা ছিল বলেও অভিযোগ করেন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দিদারুল ইসলামসহ স্থানীয় অনেকেই।

 

পরে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর নির্দেশে পুলিশ সক্রিয় হয়ে মামলা নেয়ার পরই দুজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে কর্ণফুলী থানার পুলিশ মোহাম্মদ সুমন ওরফে আবু (২৩) নামের এক যুবক এবং সোমবার ফারুকী (কালু) নামে আরও একজনকে গ্রেফতার করেছে।

সূত্র বাংলাদেশ প্রতিদিন

দেখা হয়েছে: 535
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!