fbpx

|

জাতীয় মানবাধিকার ইউনিটি কর্তৃক ২ ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৭

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় মানবাধিকার ইউনিটি আগৈলঝাড়া শাখা কর্তৃক উপজেলার ২নং বাকাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ৪নং গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

২নং বাকাল ইউনিয়ন পরিষদের চেয়যারম্যান বিপুল দাস ও ৪নং গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়যারম্যান সোয়েব ইমতিয়াজ লিমন তালুকদার সরকারীভাবে ১০ দিনের জন্য ফিলিপাইন ও মালয়েশিয়া সফর শেষে দেশে ফিরে আসায় তাদের এ সংবর্ধনা প্রদান করা হয়।

গতকাল বুধবার দুপরে বাকাল ইউনিয়ন ডিজিটাল সেন্টার কার্যালয়ে জাতীয় মানবাধিকার ইউনিটি আগৈলঝাড়া শাখার সভাপতি সাংবাদিক অপূর্ব লাল সরকারের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন ২নং বাকাল ইউনিয়ন পরিষদের বিপুল দাস, ৪নং গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়যারম্যান সোয়েব ইমতিয়াজ লিমন তালুকদার, জাতীয় মানবাধিকার ইউনিটি বরিশাল জেলা কমিটির সদস্য মো. রুবেল মুন্সি, জাতীয় মানবাধিকার ইউনিটি আগৈলঝাড়া শাখার সিনিয়র সহ-সভাপতি কাজল দাশগুপ্ত, সাধারণ সম্পাদক সৈয়দ পারভেজ আহম্মেদ রাজিব, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক নরেন্দ্র নাথ হালদার, দপ্তর সম্পাদক মলয় বিশ্বাস, অর্থ সম্পাদক আতাউর রহমান, প্রচার সম্পাদক মো. তরিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা পবিত্র রানী বাড়ৈ, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা কাকলী দাস, নির্বাহী সদস্য নীরব সরকার নিবির, বিপুল হাজরা প্রমুখ।

এ সময় চেয়ারম্যানদ্বয় সমাজের বিভিন্ন ক্ষেত্রে অপরাধ ও অপকর্ম রোধে জাতীয় মানবাধিকার ইউনিটি আগৈলঝাড়া শাখার গুরুত্বপূর্ণ ভূমিকার প্রশংসা করেন এবং বাল্যবিয়ে, মাদক প্রতিরোধসহ বিভিন্ন অপরাধ ও অপকর্ম রোধে একে অপরের সহায্য সহযোগিতা কামনা করেন।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!