fbpx

|

চাঁদপুরে ১১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০১৮

মাসুদ হোসেন, চাঁদপুর প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় চাঁদপুরেও শুরু হচ্ছে ৩ দিনব্যাপী জেলা উন্নয়ন মেলা। আগামী ১১-১৩ জানুয়ারি পর্যন্ত জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উন্নয়ন মেলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কার্যক্রম জনগণের মাঝে তুলে ধরে সরকারের সাথে জনগণের উন্নয়নের যোগসূত্র প্রতিষ্ঠা করাই এ মেলার মূল উদ্দেশ্য।

এ উপলক্ষে রবিবার (৭ জানুয়ারি) জনপ্রশাসন পদক প্রাপ্ত চাঁদপুর জেলা প্রশাসক (যুগ্ম-সচিব) মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে উন্নয়ন মেলার স্থান চাঁদপুর স্টেডিয়ামে রোববার ও সোমবার (৭,৮ জানুয়ারি) পরিদর্শন করেছেন চাঁদপুর জেলা প্রশাসক (যুগ্ম-সচিব) মো. আব্দুস সবুর মন্ডল। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মোহাম্মদ শওকত ওসমান,চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, চাঁদপুর সদর এসিল্যান্ড অভিষেক দাস, এনডিসি মাইনুল, নিবাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম প্রমুখ।

চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল অপরাধ বার্তাকে জানান, দেশের ৬৪ জেলার মধ্যে একমাত্র চাঁদপুর জেলা উন্নয়ন মেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন করবেন। সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুরের সাধারণ মানুষের সাথে কথা বলবেন তিনি। এটি চাঁদপুর জেলাবাসীর জন্য অনেক বড় সুখবর। এতে করে চাঁদপুর জেলার মানুষ সম্মানিত হবে।

১১ জানুয়ারি সকাল ৯টায় চাঁদপুর স্টেডিয়াম প্রাঙ্গনে বর্নাঢ্য র্যালী এবং সকাল ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুধু চাঁদপুরের উন্নয়ন মেলার উদ্বোধন করবেন। প্রতিধিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উন্নয়ন মেলা চলবে। এবং ৫টা ৩০মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত সাংস্কৃতি অনুষ্ঠান চলবে।

মেলার স্টল তৈরিসহ যাবতীয় সকল কাজ দ্রুত গতিতে সম্পন্ন হচ্ছে। উন্নয়ন মেলা উপলক্ষ্যে চাঁদপুর স্টেডিয়ামে প্রায় ১শ’ স্টল নির্মাণ কজ চলছে। এতে প্রায় ৫ হাজার দর্শনার্থী দেখার আয়োজন করা হয়েছে। এবং নিরাপত্তায় থাকবে সিসি ক্যামেরা, তা দ্বারা পুরো মাঠ নিয়ন্ত্রন করা হবে।

চাঁদপুরে ১১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা

চাঁদপুরে ১১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা

দেখা হয়েছে: 424
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!