fbpx

|

জেএসসি ফলাফলে হতাশ হয়ে ৩ ছাত্রী নিহত ও আহত ৩

প্রকাশিতঃ ১:২৪ পূর্বাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

আত্মহত্যা

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

শনিবার জেএসসি পরীক্ষায় ফেল করায় চাঁদপুরে দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারী দুই শিক্ষার্থী হলো- চাঁদপুর শহরের প্রফেসর পাড়ার মাঝী বাড়ীর দুলাল গাজীর কন্যা ও শহরের পীর মহসীন পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ফারজানা আক্তার (১৫) এবং ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া গ্রামের মানিক সরদারের কন্যা ও পাইকপাড়া ইউজিপি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ফেরদৌসী আক্তার (১৫)।

অপরদিকে ফেরদৌসি আক্তারের স্বজনরা জানান, ফেরদৌসি বিদ্যলয়ে ফলাফল ঘোষনায় জানতে পারে সে দুই বিষয়ে উত্তীর্ণ হয়নি। পরিবারের লোকজনের অজান্তে সে ঘরের কক্ষ বন্ধ করে সিলিং এর কাঠে গলায় উড়না পেছিয়ে আত্মহত্যা করে। তাকেও উদ্ধার করে সন্ধ্যায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নুরুল আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তাদের ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানাযাবে বলে জানান চিকিৎসক।

এদিকে নাছিমা আক্তার (১৩) জেএসসি পরীক্ষায় এ বছর ফলাফল খারাপ হওয়ার খবর শুনে বিকেলে বিষপান করে আত্মহত্যার জন্য। তাৎক্ষনিক তার আত্বীয় স্বজনরা জানতে পেরে প্রথমে মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। সেখান থেকে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেলে প্রেরন করে। তাকে ঢাকা নেওয়ার পথে আনুমানিক রাত সাড়ে ৮টায় নাছিমা কুমিল্লা গৌরীপুরের কাছে যাওয়ার পর মৃত্যু বরন করে।

নিহত ফারজানার স্বজনরা অপরাধ বার্তাকে জানান, ফলাফল প্রকাশের পর সে বিষপানে করে গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ ছাড়া এ বছর জেএসসিতে উর্ত্তীন হতে না পেরে সদর উপজেলার বাগড়া বাজার এলাকার গোফরান গাজীর মেয়ে নাছরিন আক্তার (১৫), শাহরাস্তি উপজেলার আবু তাহেরের মেয়ে নুসরাত আক্তার(১৩) ও ফরিদগঞ্জ উপজেলার হানিফ সর্দারের মেয়ে রেহেনা আক্তার(১৫) আত্মহত্যার জন্য বিষ পান করে আহত হয়ে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

দেখা হয়েছে: 422
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!