|

নড়াইলে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ৩ যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৭:১৭ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলের বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ৩ যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এর মধ্যে মোল্যার মাঠ থেকে ৩’শ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতদের নাম রিপন মোল্যা (২৮), পিতা ছাবদাল মোল্যা ও আশিক শিকদার (২২)। উভয়ই জেলার কুমড়ি গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে ৮ টায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এএসআই আলমগীর, এএসআই রাজ্জাক, বায়েজিদ, শিমুল, ওলিয়ার, মুরাদ, মোঃ জাহাঙ্গীর শেখ গোপন সংবাদের ভিত্তিতে ৩’শ পিস ইয়াবাসহ মোল্যার মাঠ থেকে তাদের গ্রেফতার করে।

অপরদিকে আরেকটি অভিযানে ২৫ পিচ ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ নড়াইল সদর উপজেলাধীন আউড়িয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ঘোলা মোস্তের পুত্র নয়ন (২৩) কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করে।

এ সময় অভিযানের নেতৃত্ব দেন ডিবি’র উপ-পরিদর্শক আমিনুজ্জামান, এসআই নয়ন পাটোয়ারী, এসআই জামারত ও এএসআই সোহেলসহ কনস্টেবল আজাদ হুসাইন, সোহাগ, টিটো।

নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম অপরাধ বার্তাকে জানান, মাদক ব্যাবসায়ী এবং মাদকসেবী কাউকে ছাড় দেওয়া হবে না। নড়াইলকে মাদকমুক্ত করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে তিনি সমাজের সুধী মহলসহ সাংবাদিকদের সার্বিক সহেযাগিতা কামনা করেছেন।

এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন ও দমন আইনে মামলা করা হবে বলে পুলিশ জানায়। নড়াইল সদর ও লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২৫ এর বি.বি ধারায় পৃথক দুটি মামলা হয়েছে বলে জানান।

দেখা হয়েছে: 651
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪