|

মাদক বিরোধী সাড়াশি অভিযানে ৩০০০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৯

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০১৮

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহঃ
ময়মনসিংহ শহরকে মাদকমুক্ত করার দৃঢ় অঙ্গীকার ও প্রত্যয়ে পুলিশ সুপারের নির্দেশে জেলা ব্যাপী পরিচালিত হচ্ছে মাদক বিরোধী সাড়াশি অভিযান। ইতোমধ্যেই ময়মনসিংহ শহরে ডিবি এবং থানা পুলিশ বিভিন্ন মাদক আস্তানায় যৌথ অভিযান পরিচালনা করে মাদকসহ অনেক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

এরই ধারাবাহিকতায় গত ২৯ জানুয়ারী দিন গত রাতে জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান এর নেতৃত্বে ৩ নং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম সহ ডিবি ও ফাঁড়ীর অফিসার ফোর্স সমন্বয়ে যৌথ টিম সাড়াশি অভিযান পরিচালনা করে মাসকান্দা ও চরপাড়া এলাকায় অভিযান পরিচালনাকালে মাদক ব্যবসায়ী ছানোয়ার হোসেন, পিতা মোঃ হাবিল মিয়া, সাং-মাসকান্দা গণশার মোড় কে ২ হাজার পিস ইয়াবা সহ নিজ বাসা থেকে গ্রেফতার করে।

একই অভিযানে মাদক সম্রাজ্ঞী আম্বিয়া, স্বামী মিলন মিয়া, সাং- দিঘারকান্দা কে ২শ পিস ইয়াবা সহ গ্রেফতার করা করেন। একই টিম অব্যাহত অভিযান পরিচালনা করে ঐ রাতেই ৫০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে মাদক ব্যবসায়ী সোহেল রানা, পিতা মৃত হেলাল বেপারী, সাং মাসকান্দাকে।

অভিযানের ধারাবাহিকতায় যৌথ টিমের অপারেশন জালে ধরা পড়ে মাদক ব্যবসায়ী অন্তর, পিতা- মোঃ সিরাজ আলী, সাং- আকুয়া মড়ল বাড়ী, মোঃ ইয়াছিন আরাফাত, পিতা হাবীব মিয়া, সাং- আকুয়া মড়লবাড়ী হাবুন বেপারীর মোড় তাদের নিকট উদ্ধার করা হয় ২শ পিস ইয়াবা ট্যাবলেট।

অভিযানকালে গ্রেফতার হয় আরেক মাদক ব্যবসায়ী সুজন, পিতা মৃত মোবারক আলী, সাং- মাসকান্দা তার নিকট থেকে উদ্ধার ৫০ পিস ইয়াবা ট্যাবলেট।

একই রাতে জেলা গোয়েন্দা শাখার এসআই আনোয়ার হোসেন ২ এবং এসআই আক্রাম হোসেনের নেতৃত্বে ডিবি’র আরেকটি টিম পাগলা থানা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী কামরুল, পিতা মোফাজ্জল বেপারী, সাং- কান্দিপাড়া, থানা পাগলা কে ৩শ পিস ইয়াবা এবং মাদক ব্যবসায়ী ছফি, পিতা সাহাব উদ্দিন, সতেরবাড়ী থানা পাগলাকে ১শ পিস ও মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দিন পিতা মৃত মাইন উদ্দিন, সাং-টাংগাবড়, থানা পাগলাকে ১শ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।

দেখা হয়েছে: 583
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪