|

টেকনাফে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০১৮

অনলাইন বার্তাঃ

কক্সবাজারের টেকনাফে ১ কোটি ৮০ লাখ মূল্যের ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার র্গাড বাংলাদেশ (বিজিবি)। ২ বডার্র গার্ড ব্যাটলিয়ান অধিনায়ক লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, শাহপরীর দ্বীপ বিওপির হাবিলদার মো. মাহবুবুল আলম এর নেতৃত্বে ভোর রাতে একটি বিশেষ টহল দল সাবরাং ইউপিস্থ ৫নং স্লূইচ গেইট এলাকার নাফ নদীর তীরে কেওড়া বাগানে অবস্থান নেয়।

এ সময় ওই এলাকা দিয়ে দুইজন লোককে একটি ব্যাগ হাতে করে নাফ নদীর কিনারা দিয়ে আসতে দেখে বিজিবি চ্যালেঞ্জ করে। বিজিবির উপস্থিতি লক্ষ্য করা মাত্রই ইয়াবা পাচারকারীরা তাদের হাতে থাকা ব্যাগটি ফেলে কর্দমাক্ত কেওড়া বাগানের ভেতর দিয়ে দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

উদ্ধার ইয়াবা ট্যাবলেট সমূহ বিজিবি ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানিয়েছেন এস এম আরিফুল ইসলাম।

দেখা হয়েছে: 637
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪