fbpx

|

৮ বছরের শিশু গণধর্ষণের শিকার ,আটক ৫

প্রকাশিতঃ ১:১৪ পূর্বাহ্ন | ডিসেম্বর ২৩, ২০১৭

অনলাইন বার্তাঃ

ভারতে ধর্ষণ যেন বেড়েই চলেছে। বিশেষ করে শিশুদের ওপর ধর্ষণ, যৌন নির্যাতনের ঘটনা কিছুতেই রোধ করতে পারছে না দেশটির পুলিশ প্রশাসন। কারণ এবার পুনেতে ১৯ বছরের তরুণ ও পাঁচজন কিশোর মিলে এক আট বছরের শিশুকে গণধর্ষণের ঘটনা।

 

ঘটনাটি প্রকাশ্যে আসে যখন ওই শিশুটি তার মাকে জানায় পেটের নীচে তার ব্যাথা করছে। শিশুটির অভিভাবক তাকে হাসপাতালে নিয়ে গেলে বিষয়টি জানতে পারে সকলে। চিকিৎসকরা শিশুটিকে পরীক্ষা করার তার বাবাকে জানায় যে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। শিশুটিকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে সে ৬ জন অভিযুক্তের নাম জানায়। চিকিৎসকদের পরামর্শেই শিশুটির অভিভাবক পুলিশের দ্বারস্থ হয়।

 

শিশুটির ধর্ষণের অভিযোগ দায়ের হওয়ার পরই ১২ থেকে ১৯ বছর বয়সী অভিযুক্তদের গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত এবং আক্রান্ত শিশু একই ফ্ল্যাটের বাসিন্দা এবং একই স্কুলে পড়াশোনা করে তারা।

 

শিশুটি জানায়, তাকে চকলেটের লোভ দেখিয়ে অভিযুক্তরা তাকে ফ্ল্যাটের ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করে। চলতি বছরের আগস্ট মাস থেকে শিশুটিকে ধর্ষণ করা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। ৫ কিশোরকে পাঠানো হয়েছে জুভেনাইল হোমে এবং ১৯ বছরের তরুণকে আদালতে পেশ করা হয় শুক্রবার।

দেখা হয়েছে: 381
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!