fbpx

|

ঝালকাঠিতে ভিটামিন এ প্লাস খাবে ৯৪ হাজার ১৩ শিশু

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

খাইরুল ইসলাম ঝালকাঠি প্রতিনিধি:

আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠেয় ক্যাম্পেইনে ঝালকাঠি জেলায় মোট ৯২ হাজার ৭১৯ শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এরমধ্যে ৬-১১ মাস বয়সী ১০ হাজার ৫২৯ শিশুকে ১টি করে নীল রঙের ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ৮৩ হাজার ৪৮৪ শিশুকে ১টি করে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে। সকাল ৯টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত এ কর্মসূচী চলবে।

 

কর্মসূচি সফল করতে জেলার ৪টি উপজেলায় ৫২টি মোবাইল সেন্টার থাকবে। এছাড়া পৌরসভা ও গ্রামের ৮৬৮টি এলাকায় ভিটামিন ক্যাপসুল খাওয়ানো হবে। এজন্য এক হাজার ৭৩৬ জন স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবক কাজ করবেন।

 

জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ঝালকাঠিতে বুধবার সিভিল সার্জন অফিসের আয়োজনে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালায় এ তথ্য জানানো হয়েছে।

 

সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদারের সভাপতিত্বে কো-অর্ডিনেটর নিইট্রেসান ইন্টান্যশনাল ইব্রাহিম খলিল, ফেরদৌসী বেগম ও উত্তম কুমার আলোচনায় অংশ নেন। সিভিল সার্জন কার্যালয় হলরুমে অনুষ্ঠিত কর্মশালায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।

ঝালকাঠিতে ভিটামিন এ প্লাস খাবে ৯৪ হাজার ১৩ শিশু

ঝালকাঠিতে ভিটামিন এ প্লাস খাবে ৯৪ হাজার ১৩ শিশু

দেখা হয়েছে: 471
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!