|

গৌরীপুরে পেট্রোল বোমা হামলার ঘটনায় থানায় মামলা

প্রকাশিতঃ ৮:৩৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৭

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি॥
ময়মনসিংহ গৌরীপুর শাহগঞ্জ বাজারে মিছিলে পেট্রোল বোমা হামলার ঘটনায় অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর বাদী হয়ে ১৭ ডিসেম্বর রাতে ১১ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। গৌরীপুর থানা মামলা নং ১৬, তারিখ ১৭/১২/১৭ ইং।

অভিযুক্ত আসামীরা হলো- অচিন্তপুর ইউনিয়ন সেচ্ছ্বাসেবক লীগের সাধারণ সম্পাদক রানা আহমেদ বাচ্চু, ছাত্রলীগ কর্মী মজিবুর রহমান সুমন, মাজহারুল ইসলাম, শফিক ওরফে টেরা শফিক, মোস্তাফিজুর রহমান, শাহীন মিয়া, আজিজুল হাকিম, লাল মিয়া, জুয়েল, বাবু ও পিন্টু। এছাড়াও আরো ১৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। তবে ১৮ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত কাওকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে গৌরীপুর শাহগঞ্জ বাজারে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তরের উপর চড়াও হয় স্থানীয় কিছু উশৃঙ্খল নেতাকর্মী। এসময় তারা ইউনিয়ন পরিষদ সচিবের কক্ষে ভাংচুর করে।

এ ঘটনার প্রতিবাদে চেয়ারম্যানের সমর্থকরা একটি প্রতিবাদ মিছিল করলে সেই মিছিলে পর পর ৫টি পেট্রোল বোমা নিক্ষেপ করলে এতে দুইজন দগ্ধ হয়ে আহত হয়।

দেখা হয়েছে: 604
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪