fbpx

|

সরকারী অনুদান বিহীন রাস্তা নির্মাণ করলেন এক ঝাঁক তরুণ

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০১৮

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মানুষ মানুষরে জন্য, জীবন জীবনরে জন্য বাস্তবে রূপদান করে মানবতার দৃষ্টান্ত রাখলনে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখানের এক ঝাক তরুণ। উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলা গ্রামের ২ হাজার জনসাধারনের দীর্ঘ দিনের কস্টের লাঘব করে ৪ হাজার ফুট রাস্তার উদ্বোধন করা হয় ।

রাস্তাটির নির্মাণ খরচ হয় ১৫ লাখ টাকা ।নয়াগাঁও মাদবরের হাট থেকে রাস্তাটি শুরু হয়ে বালুচর প্রধান সড়কে এসে শেষ হয় ।এতে এলাকার জনগণের দীর্ঘ দিনের কস্টের অবসান হয় ফলে এখন লাশ দাফন করা ,ছেলেমেয়দের স্কুলে যাওয়া, নিত্য নৈমত্তিক কাজের এক ধাপ এগিয়ে গেল ।

কয়রাখোলা মাদক বিরোধী সংগঠণের উদ্দ্যোগে সরকারী অনুদান বিহিীন ১৭ জানুয়ারী বুধবার বিকাল ৪টায় রাস্তাটি উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ।

এ সময় পাশে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন, সংগঠণের সভাপতি হাজী মেহাম্মদ আলী, সাধারন সম্পাদক মনির হোসেন প্রমুখ ।

সংগঠনের সাধারন সম্পাদক মনির হোসেন বলেন, আমরা এলাকায় মাদককে নির্মূল করেছি । যে কোন কিছুর বিনিময়ে এ ধারা অব্যাহত রাখব ।আমরা এলাকার রাস্তাঘাটের উন্নয়ন করে প্রমাণ করতে চাই মানুষ ইচ্ছে করলে সবই পারে সরকারের আশায় বসে থাকার প্রযোজন নেই ।

উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ বলেন, আমরা যা পারিনি কয়রাখোলা মাদক বিরোধী সংগঠণের ছেলেরা তা করে প্রমাণ করে দিল মানুষ ইচ্ছে করলে সবই পারে । আমরা তাদের জন্য গর্ববোধ করি । ওরা জীবনে অনেক বড় হবে যদি এ ধারাবাহিকতা ধরে রাখতে পারে ।

সরকারী অনুদান বিহীন রাস্তা নির্মাণ করলেন এক ঝাঁক তরুণ -Aporadh-Barta

সরকারী অনুদান বিহীন রাস্তা নির্মাণ করলেন এক ঝাঁক তরুণ -Aporadh-Barta

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!