fbpx

|

অভিনেতা সজল পাগল হয়ে এভাবেই রাস্তায় ঘুরছেন

প্রকাশিতঃ ৩:২৪ পূর্বাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৮

বিনোদন বার্তাঃ

ছেঁড়া ছালা গায়ে ময়লা বস্তিতে দাঁড়িয়ে আছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নুর সজল। মাথার চুল লম্বা ও এলোমেলো। গায়ে পরিহিত সালার নিচে যে শীতের পোশাকটা রয়েছে সেটিও ময়লা। এমনকী, পরনের লুঙ্গিটাও দলাপাকানো এবং ছেঁড়া। দেখলে পুরোদস্তুর সত্যিকারের পাগলই মনে হবে তাকে।

কিন্তু সত্যি সত্যি পাগল হয়ে যাননি হাজারো তরুণ-তরুণীর প্রিয় অভিনেতা সজল। নাটকের চরিত্রের খাতিরেই পাগল সাজতে হয়েছে তাকে। নাটকের নাম ‘ভেলকি’। আর এই নাটকের চরিত্রে নতুন ভেলকি দেখাতেই পাগলের সাজ নিয়েছেন তিনি। মূলকথা, নাটকটিতে একজন পাগলের চরিত্রে অভিনয় করছেন সজল।

গত মঙ্গলবার থেকে রাজধানীর শেওড়াপাড়ায় ‘ভেলকি’ নাটকের শুটিং শুরু হয়েছে। নাটকের চরিত্র সম্পর্কে সজল বলেন, ‘এর আগে মানসিক রোগীর চরিত্রে অভিনয় করলেও পুরোপুরি পাগলের চরিত্রে এই প্রথম। এমন চরিত্রে কাজ করতে পেরে খুবই উচ্ছ্বাসিত আমি। দর্শক সব সময় আমাকে রোমান্টিক নায়ক হিসেবেই দেখে থাকেন। তাদের নতুন কিছু দেখাতেই পাগলের চরিত্রে অভিনয় করছি।’

নাট্য নির্মাতা শরিফুল ইসলাম শামীমের পরিচালনায় নির্মিত হচ্ছে ‘ভেলকি’ নাটকটি। এতে সজলের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে মৌসুমী হামিদকে।

সজল-মৌসুমি জুটির এটি দ্বিতীয় কাজ। এর আগে ‘রূপের গন্ধে অন্ধ চাতক’ নামের নাটকে ভিক্ষুক দম্পতির চরিত্রে দেখা গিয়েছিল এ জুটিকে। সজল-মৌসুমীর নতুন প্রজেক্ট ‘ভেলকি’ খুব শিগিগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে বলে নির্মাতা শামীমের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা সজল ২০১২ সালে প্রবেশ করেন নাট্যজগতে। ওই বছর মিজানুর রহমান আরিয়ার পরিচালিত ‘স্বপ্নগুলো তাই অসমাপ্ত’ নামের একটি নাটকে মীমের বিপরীতে তিনি প্রথম অভিনয় করেন।

এ পর্যন্ত সজল প্রায় অর্ধশতাধিক নাটকে অভিনয় করেছেন। অভিনয় করেছেন ‘রান আউট’ নামের একটি চলচ্চিত্রেও। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ক্যারিয়ারে একটি মেরিল প্রথম আলো পুরস্কার জিতেছেন ৫.৪ ইঞ্চি উচ্চতার এই অভিনেতা।

দেখা হয়েছে: 415
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!