fbpx

|

নড়াইলে সুলতান মেলায় সিসি টিভি পরিদর্শনে অতিরিক্ত ডিআইজি

প্রকাশিতঃ ১১:৫৪ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৭

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি■
বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৩তম জন্মজয়ন্তী উপলক্ষে আয়োজিত ১০ দিনব্যাপি সুলতান মেলা নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তার চাদর বিছানো হয়েছে। তন্মধ্যে সিসি টিভি পর্যবেক্ষণের মাধ্যমে অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য পুলিশ বিশেষ ব্যবস্থা নিয়েছে।

গতকাল মেলা চলাকালীন সময়ে রাতে সিসি টিভির সার্বিক কার্যক্রম পরিদর্শনে আকস্মিকভাবে হাজির হন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। এতে করে সিসি টিভি অপারেটরাও হতবিহ্বল হয়ে যায়। তিনি নিজ হাতে সকল মনিটর চেক করেন এবং সিসি টিভি ক্যামেরাগুলো সঠিকভাবে কাজ হচ্ছে কি না নিরীক্ষা করেন।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খাঁনসহ পুলিশের বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ এবং পুলিশের আকস্মিক পরিদর্শন দেখে মেলার দর্শকরা অভিভূত হয়ে যায়। তারা অতিরিক্ত ডিআইজি’র এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন।

এ প্রসঙ্গে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, মেলায় ঘুরতে আসা দর্শনার্থীদের নিরাপত্তার সাথে এবার সিসি টিভিও অন্তর্ভুক্ত করা হয়েছে। সেগুলি নামমাত্র চলছে কি না সেটি পর্যবেক্ষণে এসে নিজ হাতে নিরীক্ষা করে সন্তোষ প্রকাশ করেন।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!