fbpx

|

প্রাইভেট কার ভর্তি ফেন্সিডিল আটকের পর দেড় হাজার বোতল হয়ে গেলো

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

স্টাফ রিপোর্টার, রাজশাহী:

রাজশাহীর তানোরে ফেন্সিডিল ভর্তি প্রাইভেট কারসহ ১জনকে আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। এঘটনায় ৩জনকে আসামী তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে ফেন্সিডিল ভর্তি প্রাইভেট কারটি আটক হলেও ফেন্সিডিল হয়ে গেলো মাত্র ১হাজার ৬শ’ ১৬ বোতল। এলাকাবাসীদের অভিযোগ রাতের আধারে হাজার হাজার বোতল ফেন্সিডিল প্রশাসন জব্দ করলেও বাকি ফেন্সিডিল গেলো কথায়।

মামলার বিবরণ, পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যায় গোদাগাড়ী এলাকা থেকে প্রাইভেট কার ভর্তি ফেন্সিডিল ঢাকা নিয়ে যাওয়া হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গোদাগাড়ী উপজেলার জৈটাবটতলা নামক স্থানে বেরিকেট দিয়ে অপেক্ষা করছিল।

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের এসআই আতাউর রহমান বলেন, রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেট্রো গ ১৪-৭৬৪৪ প্রাইভেট কারটি বেরিকেট ভেঙ্গে দ্রুত জৈটাবটতলা-মুন্ডুমালা সড়ক দিয়ে যেতে থাকে জেলা গোয়েন্দা পুলিশ সদস্যরা ওই প্রাইভেট কারটিকে ধাওয়া করে পরে তানোর পৌর এলাকার বেলপুকুরিয়া নামক স্থানে রাত সাড়ে ৯টার দিকে তানোর থানা পুলিশের বেরিকেট দেখে কার থামিয়ে ৩জনই পালিয়ে লুকিয়ে পড়ে।

এসময় আর্শে পার্শে খোঁজাখুজির পর বাঁশ ঝাড় থেকে ফরিদপুর জেলা নগরকান্দা উপজেলার নগরকান্দা গ্রামের আব্দুল আওয়ার শেখের পুত্র আরাফাত আলীকে (২০) কে আটক ও প্রাইভেট কারটি উদ্ধার করে তানোর থানায় নিয়ে আসার পর ওই প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে কৌশলে লুকিয়ে রাখা ১হাজার ৬শ’ ১৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, এঘটনায় রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের এসআই আতাউর রহমান বাদি হয়ে ৩জনকে আসামী করে তানোর থানায় একটি মামলা দিয়েছেন এবং আটক যুবকসহ প্রাইভেট কার ও জদ্বকৃত ফেন্সিডিল জেলা গোয়েন্দা পুলিশ তাদের হেফাজতে নিয়ে গেছেন।

দেখা হয়েছে: 357
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!