fbpx

|

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর একটি শিক্ষানীতি করা হয়েছে

প্রকাশিতঃ ৮:৩৯ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৮

মাসুদ হোসেনঃ

সারা দেশের ন্যায় চাঁদপুর সদর উপজেলার মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ে আজ সোমবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় বই উৎসব-২০১৮ উপলক্ষে মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আনন্দঘন পরিবেশে বই উৎসব পালিত হয়েছে।

অনুষ্ঠানে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম খোকন মল্লিকের সভাপতিত্বে ও চাঁদপুর জেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আবদুল হান্নান সবুজের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসার পর একটি শিক্ষানীতি করা হয়েছে। এটি অবশ্যই যুগোপযোগী ও আন্তর্জাতিক মানসম্পন্ন। ফলে আমাদের দেশের ছেলে-মেয়েরা আন্তর্জাতিকভাবে প্রতিযোগিতামূলকভাবে অংশগ্রহণ করতে পারছে। বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে সরকার প্রমাণ করেছে বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। সকল অভিবাকদের কাছে আমার অনুরোধ আপনারা আপনাদের সন্তানদের শিক্ষিত করে তুলুন এতে আপনার পরিবারসহ দেশ ও জাতির উন্নতি হবে। সমাজের বিভিন্ন সামাজিক কর্মকান্ডগুলো এগিয়ে যাবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হক, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রহিম বাদশা, বিশিষ্ট রাজনীতিবীদ কামাল হোসেন খান লালু, এমদাদুল হক মিলন, বিদ্যুৎসাহী সদস্য ও শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শামসুজ্জামান পাটওযারী, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবীদ মো. কবির হোসেন, সমাজসেবক শফিউল আলম বেপারী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম।

এসময় অন্যান্যদের মধ্যে শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শফিকুর রহমান মোল্লা, ইউপি সদস্য কামরুল ইসলাম মোল্লা, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মমিনুল হক পাটওয়ারী, সমাজসেবক ও রাজনীতিবীদ ফরহাদ হোসেন রানা, মোশারফ হোসেন টিটু, আলী আব্বাছ বেপারী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য শহিদুল হক সেলিম, বাগাদী ইউনিয়ন যুবলীগের সভাপতি নান্নু বেপারী, শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাঙ্গঠনিক সম্পাদক সেলিম মিয়া, সমাজসেবক ও রাজনীতিবীদ পলাশ পাটওয়ারী, সাকিব পাট:, ফরহাদ হাজী, ফরহাদ পাট: ও আলী আক্কাছসহ শিক্ষক শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে বিদ্যালয়ের সভাপতি ও শিক্ষক মন্ডলীবৃন্দ ও অতিথিদের মাঝে ক্রেস্ট বিতরন করা হয়।

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর একটি শিক্ষানীতি করা হয়েছে-Aporadh-Barta

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর একটি শিক্ষানীতি করা হয়েছে-Aporadh-Barta

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!