fbpx

|

আজকের খবর পত্রিকার সম্পাদকের জানাযা শেষে দাফন সম্পন্ন

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

মোঃ কামাল, ময়মনসিংহ

ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক অাজকের খবর পত্রিকার সম্পাদক ও গৌরীপুর উপজেলা বিএনপি’র অাহবায়ক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মকবুল হোসেন বকুলের (৫২) জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। তাঁর আকস্মিক মৃত্যুেতে ময়মনসিংহে কর্মরত সকল সাংবাদিকরা গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন।

 

বুধবার (২০ ডিসেম্বর ) বিকেল ৫ টার দিকে নগরীর পলিটেকনিক ইনষ্টিটিউট খেলার মাঠে এ জানাযা অনুষ্ঠিত হয়। এরআগে সকাল ১১টায় তার গ্রামের বাড়ি গৌরীপুর উপজপলার ভাংনামারী চরে প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়েছে।

 

এসময় জানাযায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপার্সনের উপদেষ্টা একে এম মোশাররফ হোসেন এফ সিএ, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি শাহ শহিদ সারুয়ার, জেলা আলীগের সহ-সভাপতি ( প্রস্তাবিত কমিটি) চেম্বার অব কমার্সের সভাপতি আমিনুল ইসলাম শামীম, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, পৌর মেয়র ইকরামুলহক টিটু, আলীগ নেতা সামিউল আলম লিটন, যুবলীগ নেতা ইমরান জামান বাবু, বকুলের ব্যাক্তিগত সহকর্মী ও প্রেস সচিব মোঃ হাবিবুর রহমান হবিব ও রাজনৈতিক সহকর্মী এবং সাংবাদিকসহ সকল পেশার মানুষ জানাযায় অংশ নেন। পরে নগরীর পৌর মাসকান্দা গোরস্থানে বাবার কবরের পাশে তার দাফন সম্পন্ন করা হয়।

 

উল্লেখ্য গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর ) রাত ১০ টার দিকে শারীরিক গুরতর অসুস্থ্য অবস্থায় ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। মকবুল হোসেন বকুল ময়মনসিংহ পলিটেকনিক কলেজের সাবেক ভিপি ও ময়মনসিংহ মুদ্রণ শিল্প মালিক সমিতির অসম্মানিত সদস্য এবং নাসিরাবাদ প্রিন্টিং প্রেসের সত্ত্বাধিকারী ছিলেন বলে জানা গেছে।

 

দৈনিক আজকের খবর পত্রিকার প্রধান সম্পাদক ও মৃত বকুলের বড় ভাই মোঃ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মকবুল হোসেন বকুল দীর্ঘদিন ধরে লিভার জনিত রোগে ভুগছিলেন। মঙ্গলবার রাতে হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে ঢাকা নেয়ার পথে বকুল মৃত্যুবরণ করেন।

 

ইঞ্জিনিয়ার মকবুল হোসেন বকুল (৫২) মৃত্যুকালে স্ত্রী, ২ কন্যা সন্তানসহ আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

দেখা হয়েছে: 837
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!