fbpx

|

অপরাধ বার্তায় সংবাদ প্রকাশের পর, সন্ত্রাসী মামুনের বাড়ীতে পুলিশের অভিযান

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০১৭

ক্রাইম রিপরতার, সিরাজদিখান, মুন্সীগঞ্জঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের সন্ত্রাসী, চাদাঁবাজ, মাদক সম্রাট, ডাকাত মামুনের বাড়ীতে অভিযান চালিয়েছে সিরাজদিখান থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় এ অভিযান পরিচালনা করেন সিরাজদিখান থানার (ওসি) অপারেশন গাজী সালাউদ্দিন।

 

উল্লেখ্য গতকাল ২০ ডিসেম্বর অপরাধ বার্তা ডট কম পত্রিকায় সিরাজদিখানে সন্ত্রাসী, চাদাবাজ, মাদক সম্রাট মামুনের খুটির জোর কোথায়? নামে একটি সংবাদ প্রকাশ করা হয়। তারই প্রেক্ষিতে উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশে সন্ত্রাসী মামুনের বাড়ীতে অভিযান চালায় পুলিশ। সন্ত্রাসী মামুন টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে পুলিশ তার বাড়ী তল্লাশি করে তেমন কিছুৃ পায়নি কারণ সন্ত্রাসী মামুনের গ্রুপের একাধীক সদস্য ওই এলাকায় ছরিয়ে ছিটিয়ে থাকায় মামুন পুলিশের উপস্থিতি টের পেয়ে যায়। তাই পুলিশ সন্ত্রাসী মামুনকে গ্রেফতার করতে ব্যার্থ হয়।

 

সন্ত্রাসী মামুন নিজের ঘরে নিজেই তালা বদ্ধ হয়ে পুলিশের চোখে ধুলা দিয়েছে বলে সূত্রে জানা গেছে।

 

সিরাজদিখান থানার (ওসি) অপারেশন গাজী সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামুনের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। মামুন লোক হিসেবেও সন্ত্রাসী প্রকৃতির। তাই আমি সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মামুনের বাড়ীতে অভিযান চালাই। সন্ত্রাসী যত প্রভাবশালীই হোক কোন ছাড় নেই। তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আগের প্রকাশিত নিউজটি পড়তে এই লিংকে যান

সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক সম্রাট মামুনের খুটির জোর কোথায়?

দেখা হয়েছে: 488
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!