fbpx

|

তদবিরে তকদির মিলে!

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০১৮

তানোর-Tanore

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরে এক ইউপি আওয়ামী লীগ নেতার পুত্রসহ দুজনকে ইয়াবা রাখার অপরাধে আটক করা হলেও আওয়ামী লীগ নেতার তদবিরে তাদের ছেড়ে দেয়া হয় বলে অভিযোগ উঠেছে। স্থানীয়দের অভিমত, এতে তদ্বিরে তকদির মিলে কথার যথার্থতা মিলেছে।

স্থানীয়রা জানান, চলতি বছরের ১৬ জানুয়ারী মঙ্গলবার দুপুরে তানোর-মুন্ডুমালা সড়কের কৃষ্ণপুর মোড়ে এই ঘটনা ঘটে। মাদকসহ আটকের পর ছেড়ে দেয়া ওই দুই যুবকের নাম রাকিব মন্ডল তিনি পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডলের পুত্র এবং অপরজন হাবিবুর রহমান তিনি কাওসার আলীর পুত্র তাদের উভয়ের বাড়ি কৃষ্ণপুর গ্রামে।

এদিকে সাময়িক ভাবে ঘটনাটি ধামাচাঁপা দিতে সফল হলেও পরের দিন বুধবার একান-ওকান হয়ে ঘটনা সাধারণের মধ্যে ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৬ জানুয়ারী মঙ্গলবার দুপুরে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বগুড়া আর্মস ব্যাটেলিয়ন পুলিশের একটি দল তানোর-মুন্ডুমালা সড়কের কৃষ্ণপুর মোড়ে চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহন ও সন্দেহজনক ব্যক্তিদের দেহ তল্লাশি শুরু করে। এ সময় রাকিব ও হাবিবের গতিবিধি সন্দেহজনক হলে টহল দল তাদের দেহ তল্লাশি করে ১০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করে ও তাদের হাতকড়া পরিয়ে সেখানে বসিয়ে রাখে।

এদিকে খবর পেয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ছুটে এসে বড় অঙ্কের আর্থিক সুবিধার বিনিময়ে ও দেনদরবার করে তাদের ছাড়িয়ে নেয় বলে গুঞ্জন বইছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি ক্ষোভ প্রকাশ করে বলেন, এলাকার কেউ মাদক সেবন করলে ইউপি চেয়ারম্যান তাকে ধরে পুলিশের হাতে তুলে দেয়ার নির্দেশ দিয়েছেন। অথচ তার পুত্র রাকিব ইয়াবাসহ (মাদক) আটকের পর তিনি নিজেই ছাড়িয়ে নিলেন যেটা দুঃখজনক।

এ বিষয়ে জানতে চাইলে পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের মাদকসেবী সন্দেহে আটক করা হয়েছিল, কিন্তু তাদের কাছে কোনো মাদকদ্রব্য না পেয়ে তাদের ছেড়ে দিয়েছে পুলিশ। এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম অপরাধ বার্তাকে বলেন, এমন ঘটনার খবর তার জানা নাই।

দেখা হয়েছে: 488
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!