fbpx

|

নড়াইলে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলের সালামাবাদ ইউনিয়নের জোকা গ্রামে জমি-জমা সংক্রান্ত্র বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বাচ্চু শেখ (৬৫) নামক এক বৃদ্ধ আহত হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) সকাল এগারটার দিকে সালামাবাদ ইউনিয়নের জোকা গ্রামের দেলবর সরদারের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের সার্ভেয়ার কতৃক মির্জাপুর মৌজার একখন্ড সরকারী জমির তদন্তকালে সালামাবাদ ইউনিয়নের জোকা গ্রামের দেলবর সরদারের বাড়ীর সামনে প্রতিপক্ষ রসুল কাজীর ছেলে জাহাঙ্গীর.মোস্তাক,তাহাবুর ও আকবরসহ ৮/১০জন বৃদ্ধ বাচ্চু শেখকে (৬৫) হাতুড়ী ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে।

কালিয়া ভূমি অফিস সূত্রে জানা যায়, মির্জাপুর মৌজার ভিপি কেসনং-৩২কা/৬৬, বাটা ২৫১কা/৬৮, ৫৫০ খতিয়ানের ৮৪৩ দাগের ১২শতক জমি মো.জাফর শেখ ২০ বছর যাবত ডিসিআর গ্রহণের মাধ্যমে সরকারী সম্পত্তি ভোগ-দখল করে। সরকারের নিটক থেকে চলতি বছর নবায়ন করার জন্য মৃত সামাদ শেখের ছেলে মো.জাফর শেখ আবেদন করেন।

তার আবেদনের প্রেক্ষিতে সহকারী কমিশনার (ভূমি) এবিএম খালিদ হাসান সিদ্দিকী সার্ভেয়ার মো.বাবুল আক্তারকে তদন্ত করার নির্দেশ দেন। পরে তিনি সরেজমিন তদন্তে গেলে একই জমি অবৈধভাবে দখলের উদ্দেশ্যে প্রতিপক্ষ রসুল কাজীর পক্ষের লোকজন বাচ্চু শেখের ওপর পুর্বপরিকল্পিভাবে হামলা করে।

এ প্রসঙ্গে নড়াইলের কালিয়া থানার অফিসার ইনচার্জ মো.শমসের আলী আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, ‘অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 350
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!