|

নীলফামারীর জলঢাকায় এসএ টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৭:৫৫ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০১৮

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে পালিত হয়েছে দেশের বহুল প্রচারিত এসএ টেলিভিশনের ৫ম বর্ষপূর্তি অনুষ্ঠান। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৯শে জানুয়ারী) বিকেল সাড়ে তিনটায় স্থানীয় প্রেসক্লাব চত্ত্বর থেকে একটি বণার্ঢ্য র‌্যালী পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্ত্বরে এসে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

এসএ টিভি’র নীলফামারী জেলা প্রতিনিধি সাংবাদিক মাহবুবার রহমান মনি’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জলঢাকার স্থানীয় সংসদ সদস্য ও প্রেসক্লাব সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা এমপি।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহঃ রাশেদুল হক প্রধান,ওসি মোস্তাফিজার রহমান,বনিক সমিতির সভাপতি ও সাবেক মেয়র ইলিয়াছ হোসেন বাবলু,এ্সএ টিভির দর্শক ফোরামের জেলা সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর ও অধ্যক্ষ মনোয়ার হোসেন প্রমূখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও জন্মদিনের কেক কাঁটা হয়। অনুষ্ঠানে জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকসহ সর্বস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জন্মদিন উপলক্ষে প্রেসক্লাব চত্ত্বরে স্থানীয় শিল্পীগোষ্ঠি ‘স্পন্দন’র পরিবেশনায় দিনব্যাপী এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 551
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪