fbpx

|

আরশির ভিডিওবার্তা আফ্রিদিকে জড়িয়ে ফের বিতর্কিত

প্রকাশিতঃ ১:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

অনলাইন বার্তাঃ

গেল সপ্তাহেই ‘বিগ বস’-এর বাড়ি থেকে বিতাড়িত হয়েছেন আরশি খান। বিভিন্ন সময় বেফাঁস মন্তব্য করে লাইমলাইটে আসা এ সুন্দরীর বিরুদ্ধে বিগ বসেও সমস্যা সৃষ্টির অভিযোগ ওঠে।

সে যাই হোক, আলোচনা-সমালোচনায় থাকা যার অভ্যাস, তিনি তো আলোচনায় থাকবেনই। সেই ধারা বজায় রেখে সম্প্রতি একটি ভাইরাল ভিডিওর কল্যাণে আলোচনায় চলে এসেছেন আরশি।

ভিডিওতে তাকে মত্ত অবস্থায় কথা বলতে দেখা গেছে। এ সময় অপ্রকৃতস্থ অবস্থায় আরশি খানকে বিখ্যাত বলিউডি গানের নকল করে গাইতে শোনা গেছে। তিনি বলেন, আরশি বদনাম হুয়ি, আফ্রিদি তেরে লিয়ে।

এর পর তিনি বলতে থাকেন, ভারত বলে পাকিস্তান যাও। পাকিস্তান বলে এখানে এসো। এখন আমাকে কে আপন করে নেবে?

পেশায় মডেল ভোপালের এই কন্যা দুবছর আগে বিখ্যাত হয়েছিলেন এক বিতর্কিত মন্তব্য করে। তিনি তখন বলেছিলেন- শহিদ আফ্রিদির সঙ্গে তার শারীরিক সম্পর্ক রয়েছে।

কিছু দিন আগেই আবার আরশি খান বলেন, তার গর্ভে যে সন্তান রয়েছে, তার বাবা আফ্রিদি! পাশাপাশি এর আগে সুরেশ রায়না, মহেন্দ্র সিংহ ধোনি, বিরাট কোহলিকে ধর্ষণের অদ্ভুত হুমকি ও দিয়েছিলেন তিনি। সেই বিতর্কিত আরশি এবার নতুন বোমা ফাটালেন।

দেখা হয়েছে: 377
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!