fbpx

|

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ ২০১৮ সালে দ্বিগুণ কাজ করার ইচ্ছে

প্রকাশিতঃ ১১:০৯ পূর্বাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৭

বিনোদন বার্তাঃ

সময়ের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। হালে একের পর এক জনপ্রিয় মিউজিক ভিডিও উপহার দিচ্ছেন গানের এ যুবরাজ। গায়কীর পাশাপাশি ভিন্ন ভিন্ন রূপে ক্যামেরার সামনে হাজির হয়েছেন প্রতিবার। সে ধারাবাহিকতায় সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে লজিং মাস্টারের ভূমিকায় অভিনয় করেছেন। মিউজিক ভিডিও এবং সমসাময়িক ব্যস্ততা নিয়ে কথা বলেছেন তিনি

* শো করতে এ মুহূর্তে মালেয়শিয়ায় আছেন। শুনেছি ওখানে বড় ধরনের ঝামেলা হয়েছে। কোনো জটিলতায় পড়েছেন?

** আমি সব সময় ঝামেলা এড়িয়ে নিজের মতো করে সময়টাকে উপভোগ করতে পছন্দ করি। শো করতে এসেছি। কাজ শেষ করে আমি আমার মতো হোটেলে বাকি সময়টা উপভোগ করেছি। সব কাজ শেষ হলে আজই দেশে ফিরব। কোনো ঝামেলা নেই।

* প্রতিবছর দেশের বাইরে শো করতে যান ধারাবাহিকভাবে। সময়টা কীভাবে উপভোগ করেন?

** প্রবাসে যারা থাকেন তারা অনেক কষ্ট করেন। পরিবারের সবাইকে ছেড়ে থাকেন। আমাদের গান শুনে যদি কিছু মুহূর্ত তাদের ভালো কাটে তবেই শিল্পী হিসেবে আমাদের সার্থকতা। তাছাড়া যে মানুষগুলো এতটুকু ত্যাগ করে তাদের জন্যই তাদের ডাকে সাড়া দিতে যাই।

* এখন তো আপনি লজিং মাস্টার…

** মিউজিক ভিডিওতে চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই হতে হয়। সে জন্যই লজিং মাস্টারের চরিত্রে সবাই আমাকে দেখবেন। ‘শ্মশান’ শিরোনামের এ গানে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন লুইপা। তরুণ মুন্সীর কথায় গানটির সুর ও সঙ্গীত করেছেন জাকের রানা। মডেল হিসেবে নদীয়াকে দেখা যাবে।

* মিউজিক ভিডিওটির গল্প কেমন?

** বাবার বন্ধুর বাড়িতে চার বছর ধরে লজিং থাকি আমি। সেখানে তার মেয়েকে পড়াই। অনেক আগে থেকেই মেয়েটি আমাকে পছন্দ করে কিন্তু আমি তা জানি না। আমি তাকে ছাত্রীর মতোই দেখি। একদিন সে আমার কাছে চিঠি লেখে আর সেটি গিয়ে পড়ে তার বাবার হাতে। সে চিঠির দায়ভার নিতে প্রেম না করেও বিতাড়িত হতে হয় লজিং মাস্টারকে।

* বছরের শুরুতে বলেছিলেন পুরো বছর নিজের করে নিবেন। কতটুকু সফল হয়েছেন বলে মনে করেন?

** প্রতিজ্ঞা করেছি সারা বছর ভক্তদের নতুন নতুন কিছু উপহার দেয়ার। সে কারণে নতুন শিল্পীদের নিয়ে বেশকিছু গান ও মিউজিক ভিডিও প্রকাশ করেছি। কিন্তু তারপরও খানিকটা অপূর্ণতা আছে। কারণ কিছু দিন অসুস্থ থাকার কারণে কাজ করতে পারিনি। তবে ২০১৮ সালে এ বছরের দ্বিগুণ কাজ করার ইচ্ছে আছে।

* নতুন বছরের জন্য কোনো গান প্রকাশ করবেন?

** নববর্ষ উপলক্ষে একটি গান করেছি। আশা করছি থার্টি ফাস্টে শ্রোতাদের উপহার দিতে পারব।

* বর্তমান ব্যস্ততা কি নিয়ে?

** বছর তো শেষ। একই গতিতে কাজ করছি। গান রেকর্ডিং, শো করা হয়- সবই চলছে। সব মিলিয়ে নিজের মতো করেই সময় কাটাই।

দেখা হয়েছে: 412
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!