fbpx

|

ডিএমএস এর ব্যানারে আসছে আসিফের নতুন গান ফুঁ

প্রকাশিতঃ ২:০৩ পূর্বাহ্ন | জানুয়ারী ২৩, ২০১৮

মাসুদ হোসেনঃ

গান নিয়ে যুদ্ধে নেমেছেন আসিফ আকবর। “ও প্রিয়া তুমি কোথায়” তার প্রথম একক অডিও অ্যালবাম দিয়ে যেমন ঝড় তুলে দিয়েছিলেন সারাদেশের মানুষের মনে, ঠিক তেমনি ওই এক অ্যালবাম দিয়েই তিনি ভেঙে দিয়েছিলেন অডিও ইন্ডাস্ট্রির সকল রেকর্ড। প্রথম অ্যালবামের পরপরই তার কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়েছেন শ্রোতারা।

আসিফের প্লেব্যাকে অভিষেক ‘রাজা নাম্বার ওয়ান’ নামের একটি সিনেমার মধ্য দিয়ে। এই সিনেমায় ‘আমারই ভাগ্যে তোমারই নাম’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন তিনি। ১৯৯৭ সালে সিনেমাটি মুক্তি পায়। সংখ্যার বিচারে অডিও ইন্ডাস্ট্রিতে ১৬ বছর এবং সিনেমা ইন্ডাস্ট্রিতে ২০ বছর কাটিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি নতুন বছরের দ্বিতীয় গান নিয়ে আসছেন ‘ফুঁ’ শিরোণামে মিউজিক ভিডিও। গানটি প্রকাশ পাচ্ছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) ব্যানারে। গানটির কথা ও সুর করেছেন মারজুক রাসেল। আর সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘অনেক দিন পর মারজুক রাসেলের সাথে কাজ করলাম। মারজুক রাসেলের কথা মানেই ভিন্নতা। আমার ভক্ত-শ্রোতারা ধরেই নিয়েছে যে, আমি এখন আমার যে কাজটাই তাদের উপহার দিবো তাতে থাকবে নানান চমক। ‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে। আর ভিডিওতেও সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে। যা দর্শক গানটির ভিডিও দেখলেই বুঝতে পারবেন।’

গানটির কথার সাথে মিল রেখে তৈরি করা হয়েছে মিউজিক ভিডিওটি। আসিফ আকবরের ‘ফুঁ’ গানের এই মিউজিক ভিডিও ২৫ জানুয়ারি বৃহষ্পতিবার ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

Asif's new song blowing in the DMS banner

অপরাধ বার্তা

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!