fbpx

|

নড়াইলে চেয়ারম্যানকে নিয়ে অসম্মানজনক বক্তব্যের প্রতিবাদে সমাবেশ

প্রকাশিতঃ ১১:১০ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে প্রাক্তন ইউপি চেয়ারম্যানকে নিয়ে অসম্মানজনক বক্তব্যের প্রতিবাদে সমাবেশ করেছে স্থানীয় জনতা। সেই সাথে নড়াইল জেলা প্রশাসক বরাবর স্মারকলিপিও প্রদান করা হয়েছে। আজ সকালে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ করে বিক্ষুব্ধ জনতা।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক পুলিশ অফিসার মোঃ শরীফ আহমেদ, সাবেক নড়াইল জেলা আওয়ামীলীগ সদস্য মাহমুদুল হাসান তাপস, কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উৎপল বিশ্বাস, নড়াইল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টমাস বিশ্বাসসহ আরো অনেকে।

জানা গেছে, নড়াইল জেলার সদর উপজেলাধীন ৮নং কলোড়া ইউপি’র প্রাক্তন চেয়ারম্যান আশীষ কুমার বিশ্বাস একজন সজ্জন ব্যক্তি। তিনি বর্তমানে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামীলীগ, নড়াইল সদর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। কিন্তু রাজনৈতিক প্রতিহিংসার কারণে আশীষ কুমার বিশ্বাসের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল।

সম্প্রতি নড়াইল সদর উপজেলাধীন বীড়গ্রামে অনু মল্লিক অপহরণকে কেন্দ্র করে “আমরা বীড়গ্রামসহ এলাকার সাধারণ মানুষ” শিরোনামে কতিপয় ব্যক্তিরা একটি সংবাদ সম্মেলন করে। সেখানে আশীষ কুমার বিশ্বাসকে নিয়ে মিথ্যা, বানোয়াট ও কুরুচীপূর্ণ বক্তব্য প্রদান করে। এরই পরিপ্রেক্ষিতে আপামর জনতা ক্ষুব্ধ হয়ে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে এবং জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে।

এ প্রসঙ্গে আশীষ কুমার বিশ্বাস অপরাধ বার্তাকে বলেন, সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। কিন্তু এ সকল ঘটনার যে আদৌ কোনো ভিত্তি নেই তা আজ প্রতিবাদ সমাবেশের মাধ্যমে জনগণ প্রমাণ করেছেন।

নড়াইলে চেয়ারম্যানকে নিয়ে অসম্মানজনক বক্তব্যের প্রতিবাদে সমাবেশ-Aporadh-Barta

নড়াইলে চেয়ারম্যানকে নিয়ে অসম্মানজনক বক্তব্যের প্রতিবাদে সমাবেশ-Aporadh-Barta

দেখা হয়েছে: 429
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!